চিকিৎসা করেননি আফজাল- চার বছর ধরে মেরুদণ্ড, কোমর ও পায়ের ব্যথায় ভুগছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় কৌতুক অভিনেতা আফজাল শরীফ। থেরাপি নিলে কিছুদিন ভালো থাকা হয়। আবার অসুস্থ হয়ে পড়েন। তাই নিয়মিত শুটিং করতে পারছিলেন না তিনি।

যদিও আফজাল শরীফের চিকিৎসায় প্রধানমন্ত্রী ২০ লাখ টাকা অনুদান দেন। গত বছরের ১৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নিজ হাতে ২০ লাখ টাকার চেক তুলে দেন আফজাল শরীফের হাতে।
অনুদান পাওয়ার পর আফজাল শরীফ জানিয়েছিলেন পরের মাসেই ভারতের চেন্নাইয়ে যাবেন চিকিৎসা নিতে। কিন্তু চেন্নাইয়ে যাননি তিনি।

না যাওয়ার কারণ হিসেবে আফজাল শরীফ বলেন, ‘শরীর তো আর আগের মতো হবে না। এই শরীর নিয়েই যতটা ভালো থাকা যায় থাকছি। দেশেই নিয়মিত চিকিৎসা নিচ্ছি। আর এ রোগের ভালো চিকিৎসা খুব একটা নেই। তার পরও ভারতে যাবো। দেখি কবে যাওয়া যায়।’

ঢাকাই ছবির শক্তিমান এই কমেডি অভিনেতার ছোট পর্দায় আত্মপ্রকাশ ১৯৮৮ সালে হুমায়ূন আহমেদ রচিত ও পরিচালিত টিভি ধারাবাহিক ‘বহুব্রীহি’তে অভিনয়ের মাধ্যমে।

পরে ১৯৯২ সালে গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মা নদীর মাঝি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। কমেডি চরিত্রে অভিনয়ের জন্য তিনি ২০১০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

শাকিবের ‘শাহেনশাহ’র নতুন চমক নুসরাত ফারিয়ার বোন মারিয়া

শাকিব খান-নুসরাত ফারিয়া জুটির প্রথম ছবি ‘শাহেনশাহ’। এই ছবিতে নায়িকা হিসেবে প্রথমবার বড় পর্দায় আসছেন রোদেলা জান্নাত। এই মুহূর্তে ছবিটি দর্শকের কাছে পৌঁছানোর প্রস্তুতি চলছে। এরই মধ্যে নতুন চমক হচ্ছে, এই ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়ার বড় বোন মারিয়া।

আহমেদ রনি পরিচালিত এই ছবির প্রথম চমক হিসেবে ২৫ ফেব্রুয়ারি লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে প্রথম গান। এমনটি জানিয়েছেন ছবির নায়িক নুসরাত ফারিয়া। ‘রশিক আমার’ শিরোনামের এই গানটিতে ফারিয়ার পাশাপাশি পাওয়া যাবে তার বোন মারিয়া মৃত্তিকাকেও!

তবে কি একই গানের সঙ্গে পর্দায় পারফর্ম করলেন দুই বোন? এমন বিস্ময়ের জবাবে নুসরাত ফারিয়া বললেন, ‘না। তেমন কিছু নয়। তবে এই গানে পর্দায় আমাকে যেমন দেখাবে তার পুরোটাই ওর তৈরি।

এখানে আমার কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করার পাশাপাশি এই ছবিতে আমার মেকআপও করেছেন মৃত্তিকা। আমার ধারণা, ওর কারণেই এবার আমাকে দর্শকরা দেখতে পাবেন একটু আলাদা আবহে। এটা আমার জন্য সৌভাগ্যের বিষয়।’

মারিয়া মৃত্তিক বললেন, ফারিয়ার জন্য আমি প্রথম কাজ করি ‘হিরো ৪২০’ ছবিতে। সেখানে ওর কস্টিউম ডিজাইন করি। এরপর ‘প্রেমী ও প্রেমী’ ছবির পুরো কস্টিউম ছিল আমার করা।

এছাড়া কলকাতার ‘ইন্সপেক্টর নটি কে’ ছবির গানের কস্টিউমও আমি করেছিলাম। এবার ফারিয়ার কস্টিউমের পাশাপাশি মেকআপ করলাম ‘শাহনেশাহ’ ছবিতে। আশা করছি ভালোই লাগবে।

সাবেক মন্ত্রীর সঙ্গে সানাইয়ের বাগদান!

শোবিজ জগতের আলোচিত এক নাম সানাই মাহবুব সুপ্রভা। নানাভাবে বেশ কিছু ঘটনায় খবরের শিরোনাম হয়েছেন অনেকবার। ফের আরও একবার শিরোনাম হলেন আলোচিত এই মডেল। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সানাই।

কাকে করছেন বিয়ে? কখন, কোথায়? এমন প্রশ্ন জনমনে। উত্তরের খোঁজে কথা হয় সানাইয়ের সঙ্গে। জানতে চাওয়া হয় কখন, কাকে বিয়ে করছেন? জবাবে সানাই বলেন, ‘সাবেক এক মন্ত্রীর সঙ্গে আমার বাগদান সম্পন্ন হয়েছে। তবে নামটা এখন বলতে চাচ্ছি না। তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক দীর্ঘ এক বছর ধরে।’

সাবেক মন্ত্রীর পরিচয় জানতে চাইলে সানাই বলেন, ‘এখন বলতে চাচ্ছি না। তবে তিনি বর্তমান এমপি এবং ম্যাডামের (প্রধানমন্ত্রী) সঙ্গে আছেন।’ বিয়ে করছেন কবে? সানাইয়ের ভাষ্য- বিয়েটা এ বছর না। সামনের বছর করবো। বিয়ের আগে সবাইকে জানিয়েই করবো।

হঠাৎ এমন সিদ্ধন্ত- এ বিষয়ের সানাই বলেন, ‘আমার চারপাশে শত্রুর পরিমানটা বেড়ে গেছে। বাবা-মা এ নিয়ে অনেক চিন্তায় থাকতে হয়। এ সিদ্ধান্ত পরিবার থেকেই নেয়া হয়েছে।’

Related Post

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •