উপদেশ

১. যার ইগো বেশি,তাকে ভালোবেসে ফেললেও দূরে সরে যান । সে আপনাকে কখনো শান্তিতে রাখবেনা । ২. অধিক ভালোবাসা দেখানো কাউকে ভালোবাসতে যাবেন না । যে অধিক ভালোবাসা দেখাতে পারে, সে অধিক নিষ্ঠুর হওয়ার ক্ষমতা রাখে ।
৩. অন্যের কথা শুনে কাউকে ‘খারাপ’ ট্যাগ দিয়ে ফেলবেন না । মানুষটা আপনার সাথে কেমন আচরণ করছে সেটা মাথায় রাখুন । একজন মানুষ সবার সাথে ভালো হতে পারেনা,সবার সাথে খারাপ হতে পারেনা ।

৪. সুন্দরী রা সাবধান! তুমুল আলোয় অসংখ্য পোকামাকড় আসে । সেখানে জোনাকির আলো খুব কম ই দেখা যায়! ৫. ভালোবাসার পরেও যাকে বিশ্বাস করতে পারবেন না, নিজের উপর বিশ্বাস রেখে তার থেকে দূরে সরে আসুন । ৬. যে প্রাক্তন হয়ে গেছে,তাকে নিয়ে ভাবাভাবি কম করুন । সে কিন্তু আপনাকে অতো ভাবে না! ৭. কাছের যে মানুষটা আনফ্রেন্ড করে দিয়েছে তাকে ব্লক দিন,আর যে ব্লক করে দিয়েছে তার উপর নজরদারি করা অফ করে দিন । ভালো থাকবেন ।

৮. কারো ‘ক্রাশ’ হয়ে গর্বে গর্ভবতী হবেন না । ক্রাশ পরিবর্তনশীল আর ক্রাশ রা কখনো ভালোবাসার মানুষ হতে পারেনা । ৯. যে অবহেলা করছে তার কাছে বেহায়ার মতো বারবার যাবেন না । এতে আপনার দাম ও বাড়বে আর সে বুঝে যাবে আপনি সস্তা না ।
১০. স্মার্ট ছেলেদের থেকে সাবধান! তাদের প্রচুর ‘অপশন’ থাকে । ১১.যে আপনাকে ভালোবাসে তাকেই আপনার ভালোবাসা উচিৎ।

Related Post