মাদক ব্যবসায়ীদের এতদিন সাবধান করেছি। এবার কঠোর ব্যবস্থা। এর বেশি কিছু বলতে চাই না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শুধু বলবো মাদক ব্যবসা ছেড়ে দেন, অন্য ব্যবসা আছে সেগুলো করেন। আপনারা দেখেছেন মাদক ব্যবসায়ীদের পরিণতি কী হয়েছে।

আজ চট্টগ্রামের রাউজানে এবিএম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কোনো ধর্মেই মাদক অ্যালাউ করে না। প্রধানমন্ত্রীও মাদক ও জঙ্গিবাদ পছন্দ করেন না। জঙ্গিবাদে যারা জড়িয়েছে কি লাভ হলো তাদের। মৃত্যুর পর তার লাশটা পর্যন্ত পরিবার গ্রহণ করতে চায় না। আপনারা যদি আপনাদের ভাই, বোন, ছেলে, মেয়ে কোথায় যায়, কী করে খবর রাখেন তবে জঙ্গিবাদ দূর করা সম্ভব হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারাবাংলায় কাজ করছি। চাঁদে সাঈদীকে দেখা যায় বলে তান্ডব দেখেছি। কয়েকশ মানুষকে পুড়িয়ে মারা হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে তা দমন করেছি। তারপর আমরা জঙ্গিবাদের উত্থান দেখলাম।

তিনি বলেন, বান্দরবান, পঞ্চগড়সহ কয়েকটি হত্যা, হলি আর্টিজান, শোলাকিয়ার হামলার ঘটনা দেখেছি। আমরা কঠোরহস্তে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করেছি, দূর করেছি বলবো না। তেমনিভাবে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা মাদক ব্যবসায়ীদেরও নির্মূল করে ছাড়বো।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *