রাজধানী ঢাকার বনানীর এফআর টাওয়ারের আগুন নেভানোর সময় আহত ফায়ারম্যান সোহেল রানা সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। তবে তার উন্নত চিকিৎসার জন্য আজ (শুক্রবার) রাতে সিঙ্গাপুর নেয়া হচ্ছে। ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের উপ-পরিচালক দেবাশীষ বর্ধন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, চিকিৎসকরা জানিয়েছেন সোহেলের অবস্থা অপরিবর্তিত। এ জন্য তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হবে। সোহেলকে সিঙ্গাপুরে পাঠানোর প্রক্রিয়া চলছে। আজ (শুক্রবার) রাতেই তাকে সিঙ্গপুরে নেয়া হবে।

গত ২৮ মার্চ (বৃহস্পতিবার) বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এদিন কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উঁচু ল্যাডার (মই) দিয়ে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার কাজ করছিলেন।

উদ্ধার কাজের এক পর্যায়ে সোহেলের শরীরে লাগানো নিরাপত্তা হুক মইয়ের সঙ্গে আটকে যায়। এ সময় মই থেকে পিছলে পড়ে বিপজ্জনকভাবে ঝুলে পড়েন তিনি এবং তার একটি পা ভেঙে যায়। বর্তমানে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

Related Post

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *