গ্রিনলাইন পরিব্হনের নিচে পা হারানো প্রাইভেট কারচালক রাসেলকে ৫ লাখ টাকার চেক দিয়েছেন পরিবহন কোম্পানির মালিক মো. আলাউদ্দিন। বাকি টাকা আগামী একমাসের মধ্যে পরিশোধের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (১০ এপ্রিল) দুপুরে গ্রিনলাইনের মালিক মো. আলাউদ্দিন ৫ লাখ টাকার এই চেক হস্তান্তর করেন রাসেলের কাছে।

এর আগে বুধবার বিকেল ৩টার মধ্যে ক্ষতিপূরণের কিছু টাকা গ্রীন লাইন পরিবহন মালিককে পরিশোধ করতে বলেন হাইকোর্ট। আদালত বলেন, ৩টার (বিকেল) মধ্যে রাসেল সরকারকে ক্ষতিপূরণের ৫০ লাখ টাকার কিছু অংশ না দিলে আমাদের (আদালত) মতো আমরা ব্যবস্থা নেব।

হাইকোর্টের বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত বেঞ্চ গ্রীন লাইনের মালিক মো. আলাউদ্দিন ও তার আইনজীবীকে উদ্দেশ্যে করে এ আদেশ দেন।

আদালতের আদেশ অনুযায়ী বিকেল ৩টার মধ্যে তাকে ৫ লাখ টাকা বুঝিয়ে দিলো গ্রীন লাইন কর্তৃপক্ষ। আদালতের নির্দেশ অনুযায়ী ক্ষতিপূরণের বাকি ৪৫ লাখ টাকা আগামী এক মাসের মধ্যে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন গ্রিন লাইন পরিবহনের মালিক।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন খন্দকার শামসুল হক রেজা এবং গ্রীন লাইন পরিবহনের পক্ষে ছিলেন অ্যাডভোকেট মো. অজিউল্লাহ।

সকালে শুনানির শুরুতে রিটকারী আইনজীবী উম্মে কুলসুম স্মৃতি বলেন, ‘আমাদের সাথে এখনও গ্রীন লাইন কর্তৃপক্ষ যোগাযোগ করেনি।’ এ সময় গ্রীন লাইনের আইনজীবী মো. অজিউল্লাহ ক্ষতিপূরণের টাকা পরিশোধের জন্য আবারও সময় চান।

Related Post

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *