ফেনীর সোনাগাজীতে মাদরাসা ছাত্রী নুসরাত রাফি হত্যা মামলায় গ্রেফতার সহপাঠী কামরুন নাহার মনিকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বুধবার(১৭ এপ্রিল) দুপুরে কড়া নিরাপত্তায় তাকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হয়।

জিজ্ঞাসাবাদের জন্য মনিকে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক সরাফ উদ্দিন আহমেদ।
সোমবার রাতে ফেনী থেকে রাফিকে আগুনে পুড়িয়ে হত্যায় জড়িত বান্ধবী কামরুন্নাহার মনিকে আটক করে পিবিআই। তদন্ত সংস্থাটি বলছে, মনিকে খুব বিশ্বাস করতো রাফি। তার কথাতেই সে ছাদে গিয়েছিলো।

এর আগে হত্যা মিশনে সরাসরি অংশ নেয়া আরেক নারী শিক্ষার্থী আরেক উম্মে সুলতানা পপিকে গ্রেফতারের কথা নিশ্চিত করা হয়। এই দুজনই- হল থেকে রাফিকে ছাদে ডেকে নিয়ে গিয়েছিল।

গত ৬ এপ্রিল ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান আলিম পরীক্ষা দিতে গেলে দুর্বৃত্তরা তার গায়ে আগুন লাগিয়ে দেয়। পরে গুরুতর দগ্ধ নুসরাতকে ওইদিন রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। ১০ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে নুসরাত মারা যান।

এর আগে গত ২৭ মার্চ ওই মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে মামলা করেন নুসরাতের মা। ওই ঘটনার পর থেকে অধ্যক্ষ কারাগারে আছেন। আর অধ্যক্ষের বিরুদ্ধে ওই মামলা তুলে নিতে অস্বীকৃতি জানানোয় রাফির গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়।

Related Post

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *