মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফির পরিবারকে একলাখ টাকা আর্থিক অনুদান দিয়েছেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। মঙ্গলবার (২৩ এপ্রিল) সোনাগাজী পৌর শহরের উত্তর চর চান্দিয়ায় নুসরাতের বাড়িতে স্বজনদের সমবেদনা জানাতে গিয়ে তিনি এ অনুদান দেন।

এসময় তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে ট্রাইব্যুনাল গঠন করে সুষ্ঠু এবং ন্যায়-বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন নুসরাতের বাবা মাওলানা এ কে এম মুসা। নিরপেক্ষভাবে যেন বিচার কার্যক্রমে পরিচালিত হয় সেজন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি। মাসুদ উদ্দিন চৌধুরী এমপি বলেন, এ ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক এ মামলাটির বিভিন্ন বিষয়ে মনিটরিং করছেন। তাই আপনারা (নুসরাতের পরিবার) হতাশ হবেন না। নুসরাত হত্যা মামলায় জড়িত কেউ রেহাই পাবে না। কারো যদি কোনো রাজনৈতিক ও প্রশাসনিক পরিচয়ও থাকে তদন্তে অপরাধ প্রমাণ হলে ছাড় পাবার কোনো সুযোগ নাই। ঘটনায় যেই জড়িত থাকুক এবং যতই শক্তিশালী হোক, নিরপেক্ষ তদন্ত হবে এবং ন্যায় বিচার পাবেন। এ সময় মাসুদ উদ্দিন চৌধুরী এমপি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এক লাখ টাকার নগদ অনুদান তুলে দেন নুসরাতের পরিবারের হাতে। এর আগে তিনি নুসরাত জাহান রাফির কবরে ফুলেল শ্রদ্ধা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন মাসুদ উদ্দিন চৌধুরী এমপির সহধর্মিণী জেসমিন মাসুদ, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, কাউন্সিলর নুর নবী লিটন, নুসরাতের বাবা একেএম মাওলানা মুসা মানিক, বড় ভাই মাহমুদুল হাসান নোমান, রাশেদুল হাসান রায়হানসহ জেলা ও উপজেলা জাতীয় পার্টির নেতা-কর্মীরা।

Related Post

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *