নড়াইল-২ আসন থেকে নির্বাচিত মাশরাফি বিন মুর্তজা নিজের সংসদীয় এলাকার জনগণের উন্নয়নে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয়ে চষে বেড়াচ্ছেন। সেখানে গিয়ে মাশরাফি দেখা করেন ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহর সঙ্গে।

মসজিদ-মাদ্রাসার উন্নয়নসহ বিভিন্ন বিষয় নিয়ে মন্ত্রীর সঙ্গে আলোচনা করেন বাংলাদেশ দলের এই তারকা ক্রিকেটার। এদিকে, মঙ্গলবার দুপুরে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক যান পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের দফতরে।

উপমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে নিজের নির্বাচনী এলাকা নাড়াইলের মধুমতি ও চিত্রা নদীর ড্রেজিং নিয়ে ডিও লেটার দেন। পানিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের জানান, মাশরাফি তার নির্বাচনী এলাকা নড়াইলের মধুমতি ও চিত্রা নদী ড্রেজিং এবং নদীর পাড় সংরক্ষণের বিষয়ে একটি ডিও লেটার জমা দিতে এসেছেন।

এছাড়া নড়াইল শহরের অংশে ঢাল সংরক্ষণের বিষয়ে আরেকটি ডিও লেটার জমা দেন মাশরাফি। উপমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে বের হওয়ার সময় দফতরের কর্মকর্তা-কর্মচারীরা মাশরাফির সঙ্গে সেলফি তুলতে ভিড় করেন। তাদের আবদার মিটিয়ে চলে যান সচিবালয়ে।

এর আগে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের সঙ্গেও দেখা করেন মাশরাফি বিন মুর্তজা। আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেটের এই বিশ্ব আসরে মাশরাফির নেতৃত্বে খেলবে বাংলাদেশ দল।

Related Post

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *