বলিউডের দুই মহারথি শাহরুখ খান ও সালমান খান। একজনকে বলিউডের বাদশাহ অন্যজন বলিউডের ভাইজান নামে পরিচিত। মুম্বাই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে যাওয়া এই দুই তারকাকে সিনেমার পর্দায় একসঙ্গে খুব কমই দেখা গেছে। সর্বশেষ ২০০২ সালে ‘হাম তুমহারে হ্যায় সানাম’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এসআরকে ও সাল্লু।
এরপর অবশ্য একাধিক সিনেমায় তারা অতিথি চরিত্রে হাজির হয়েছেন। যেমন সালমানের ‘টিউবলাইট’-এ শাহরুখ আবার শাহরুখের ‘জিরো’-তে সালমান অভিনয় করেছেন অতিথি চরিত্রে।
আবারও একসঙ্গে হাজির হচ্ছেন শাহরুখ-সালমান। সিনেমার নাম ‘দাবাং থ্রি’। দর্শকনন্দিত ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা এটি। বর্তমানে শুটিং চলছে।

ফিল্মফেয়ার জানিয়েছে, ‘দাবাং থ্রি’ ছবিতে বেশকিছু ফ্ল্যাশব্যাক দৃশ্য আছে। সেসব দৃশ্যে সালমান খানের অতীতের কিছু কাহিনী দেখানো হবে। ফ্ল্যাশব্যাকে এমন একজন থাকবেন যিনি সালমান খানকে সাহায্য করেন। ওই সাহায্যকারি চরিত্রটির জন্য অনেকগুলো নাম ভাবা হচ্ছিল। তখন সালমান খান তার বন্ধু শাহরুখ খানের নাম প্রস্তাব করেন।
সালমান খান সাথে সাথে শাহরুখ খানকে অতিথি চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেন। শাহরুখ আনন্দের সাথে তার প্রস্তাব গ্রহণ করেন। তার মানে পাকপাকিভাবে আবারও একবার এই দুই বলিউড ফ্যাক্টকে একসঙ্গে দেখা যাবে।
জানা গেছে, শাহরুখ ‘দাবাং থ্রি’র শুটিংয়ে অংশ নেয়ার জন্য ফাঁকা দিন খুঁজছেন। খুব শিগগিরই তিনি শুটিংয়ে অংশ নেবেন। ছবিটি পরিচালনা করছেন প্রভুদেবা। এই সিনেমাতেও সালমানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। সিনেমাটি প্রযোজনা করছেন সালমানের ভাই আরবাজ খান। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে দাবাং থ্রি।

Related Post

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *