সৌদি আরবে রয়েছেন অসংখ্য বাংলাদেশি। আর তাই প্রতিনিয়ত তাদের রাখতে হয় সৌদি আরবের সাথে বাংলাদেশের টাকার মূল্যের মান। আজ ০৫ মে ২০১৯ ইং, প্রবাসী ভাইরা দেখে নিন আজকের সৌদি রিয়াল রেট এ বাংলাদেশি টাকায় কত টাকা।

প্রবাসী ভাইরা, হুন্ডি এটা অবৈধ পন্থা এই পথে টাকা পাঠাবেন না। আপনারা ব্যাংকের মধ্যমে বাংলাদেশে টাকা পাঠান এতে আপনার টাকার গ্যারান্টি আছে, বাংলাদেশের রেমিটেন্স বাড়বে দেশের উপকার হবে।
আজ ০৫ মে SAR (সৌদি রিয়াল রেট) ১ = ২২.৫১৯৭৳ (তথ্যটি ইনটারনেট থেকে নেওয়া হয়েছে) গতকাল ০৪ মে SAR (সৌদি রিয়াল রেট) ১ = ২২.৫০৩৭৳
প্রবাসী ভাইদের উদ্দেশে বলছি আপনারা বিনিময় মূল্য (রেট) জেনে দেশে টাকা পাঠাতে পারেন। সে ক্ষেত্রে আমাদের ওয়েব সাইট বা আপনার নিকটস্থ ব্যাংক হতে টাকার রেট জেনে নিতে পারেন। যখন বৈদেশিক মুদ্রার রেট বৃদ্ধি হয় তখন দেশে বৈদেশিক মুদ্রা পাঠালে বেশি টাকা পেতে পারেন। সবাই সবসময় মনে রাখবেন, যেকোন সময় মুদ্রার রেট উঠা-নামা করতে পারে। নতুন নতুন খবর পেতে সবসময় সঙ্গে থাকুন।
################
মেয়েদের জন্য আজকের হেলথ টিপস
######

১*ছোটখাটো জ্বালাপোড়া হঠাৎ করে হাত পুড়ে গেলে সেখানে কিছু পরিমাণ নারকেল তেল ব্যবহার করুন।দেখবেন জ্বালাপোড়া অনেকটা কমে গেছে।কিছুক্ষণ পর পর ওই স্থানে নারকেল তেল ব্যবহার করুন। ২*যৌনক্ষমতা বৃদ্ধিতে রসুন এর উপকারিতা অনেক।সুস্থ বীর্য তৈরিতে রসুনের জুড়ি নেই।রসুন কে ‘গরীবের পেনিসিলিন’ বলা হয়।বিশেষ করে পুরুষদের অনুন্নত মানের স্পার্মের জন্য যৌন অক্ষমতা দায়ী। প্রতিদিন নিয়ম করে ১-২ কোয়া কাঁচা রসুন খেলে শরীরের যৌবন দীর্ঘস্থায়ী হয়।আজকাল বদ অভ্যাসের ফলে যৌন অক্ষমতা বৃদ্ধি পাচ্ছে।যৌন অক্ষমতার দূরীকরণে ক্ষেত্রে রসুন ভাল ফল দিয়ে থাকে।
আধুনিক রুপচর্চা ও স্বাস্থ্য টিপস জানতে লাইক দিন আমাদের পেইজে।

Related Post

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *