ঈমানদারেরা সাবধান. একটি গুরুত্বপূর্ণ লেখা-সবাইকে অনুরোধ করছি সম্পূর্ণ লেখাটি পড়ার জন্য..
ফেসবুক ব্যবহার কারীরা হয়তো প্রায়শই Inbox এ পরিচিত-অপরিচিতদের নিকট হতে একটি ম্যাসেজ পেয়ে থাকেন।
*Massage টি হলোঃ- ‘লা ইলাহা ইল্লাললাহু মুহাম্মাদুর রাসূলুল্লাহ’ উপরেরকালেমা টি ৪০ জনকে ম্যাসেজ করে পাঠান অথবা, ‘ইয়া আল্লাহু’ ‘ইয়া রহমানু’ ‘ইয়া রহিমু’ আল্লাহর এই পবিত্র নাম গুলো ৪০ জন কে ম্যাসেজ করে পাঠান। যদি পাঠান তবে ৩ দিনের মধ্যে নিশ্চিত ভাবে কোন সুশংবাদ পাবেন।

এ জাতীয় ম্যাসেজের সাথে আমরা সবাই পরিচিত। আগে যখন মোবাইল ছিলো না, তখন এসব কাগজে ছাপিয়ে বিলি করতে বলা হতো। মোবাইল এর ব্যবহার শুরু হবার পর থেকে SMS করার কথা বলা হতো। আর এখন এগুলো ফেসবুকে Inbox করার কথা বলা হচ্ছে। আর একজনের দেখাদেখি আরেকজন অপরজনকে Inbox এ ম্যাসেজ পাঠিয়ে কথা গুলো ছড়িয়ে দিচ্ছে। সবাই কে অনুরোধ করবো, আপনারা এ
ধরনের ম্যাসেজ পেলে তা কখনোই আরেক জনকে সেন্ড করবেন না।

কারন এগুলো হলো ঈহুদী-নাসারা দের ষড়যন্ত্র। মুসলমানদের চির শত্রু ঈহুদী-নাসারারা এ ধরনের কথা লিখে মুসলিম দের মাঝে ছড়িয়ে দেয়।
এখন কোন মুসলিম যদি কালেমা বা আল্লাহর পবিত্র নাম গুলো ৪০ জনকে পাঠালো কিন্তু ৩ দিনের মধ্যে সে যদি কোন সুশংবাদ না পায়
তবে কালেমা বা আল্লাহর নামের প্রতি তার আস্থা বিনষ্ঠ হতে পারে। সে ভাবতে পারে, হয়তো আল্লাহর নাম বা কালেমার সুশংবাদ দেয়ার কোন ক্ষমতা নেই। (নাউজুবিল্লাহ)

এভাবে ঈহুদী-নাসারা রা ইসলাম কে ধংস করার জন্য ও মুসলিমদের ঈমান কে দূর্বল করার জন্য সর্বদা ফাঁদ পেতে চলেছে, তাদের পাতা ফাঁদে ধরা দিবেন না। আল্লাহর নিকট হতে সুশংবাদ পেতে চাইলে, আল্লাহর হুকুম ও রসুল (সাঃ) এর তরীক্বা মেনে চলুন। ঈমান সত্য রেখে ফরজ, ওয়াজিব, সুন্নাহ সঠিক ভাবে পালন করুন। ইনশাআল্লাহ, সু-সংবাদ ও শান্তিতে থাকতে পারবেন।

Related Post