পাকিস্তানের বিপক্ষে টাইগার একাদশে ১টি পরিবর্তন হবে

আবুধাবিতে এশিয়া কাপ ক্রিকেটের গুরুত্বপূর্ণ ম্যাচে আফগানিস্তানকে ৩ রানে হারিয়ে ফাইনালের স্বপ্ন জিইয়ে রেখেছে বাংলাদেশ। দিনের অন্য ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ভারত জয় পাওয়ায় এখন সুপার ফোরের শেষ ম্যাচে পাকিস্তানকে হারাতে পারলেই ফাইনালে উঠতে পারবে মাশরাফি বিন মুর্তজার দল।

পাকিস্তান ম্যাচে বাংলাদেশের একাদশে একটি পরিবর্তন দেখা যেতে পারে সেটি হচ্ছে নাজমুল হাসান শান্ত বাদ পড়তে পারেন তার পরিবর্তে সুযোগ পেতে পারেন আচমকা স্কোয়াডে ডাক পাওয়া সৌম্য সরকার।

ইমরুল কায়েস সুযোগ পেয়েই নিজেকে প্রমাণ করেছেন এবার সৌম্যকে দিয়েও চেষ্টা করতে পারে বাংলাদেশ, কেননা ওপেনিং-এ খেলা নাজমুল হাসান শান্ত তার উপর যে ভরসা রাখা হয়েছিল গত তিন ম্যাচে তার কোন প্রতিদান দিতে পারে নি, তিন ম্যাচেই ব্যার্থ।

এছাড়া বরাবরই পাকিস্তানের বিপক্ষে সৌম্যর পারফরম্যন্স বেশ উজ্জল। আর পাকিস্তানের শক্তিই হচ্ছে পেস বোলিং অ্যাটাক। আর সৌম্যর ব্যাটও যে গতি বোলারদের বিপক্ষে আরো বেশি কথা বলে সেটা হয়তো নির্বাচকমন্ডলীদেরও খুব ভালো করেই জানা।

ব্যর্থতার বোঝা না বাড়িয়ে এই মুহুর্তে পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপুর্ন মুহুর্তে তাকে একাদশে সুযোগ না দিয়ে আন্তর্জাতিক ম্যাচে অভিজ্ঞ সৌম্য সরকারকে সুযোগ দেওয়াই হবে সময় উপযোগী সিদ্ধান্ত। এই একটি পরিবর্তন ছাড়া আর কোন পরিবর্তন না করাই বুদ্ধিমানের কাজ হবে।

(Visited 1,018 times, 1 visits today)

Related Post

You may also like...