বিল্ডিং ধ্বংস করার অনুমতি পাওয়া। প্রক্রিয়া সরঞ্জাম ইনস্টলেশন কাজ করে। অভ্যন্তরীণ প্রকৌশল সিস্টেম এবং সরঞ্জাম ইনস্টলেশনের কাজ

বর্তমান আদর্শগত এবং প্রযুক্তিগত ডকুমেন্টেশনে, “বিল্ডিং ধ্বংস” এর ধারণা অনুপস্থিত। বিদ্যমান ভবন এবং কাঠামো ভেঙে ফেলা নির্মাণ কাজ ধরনের এক হিসাবে বিবেচনা করা হয়। এই বিষয়ে, বিল্ডিং ধ্বংস করার অনুমতি পাওয়ার জন্য পদ্ধতি অনুরূপ একটি বিল্ডিং পারমিট পাওয়ার । এই কারণে যে অধিকাংশ ক্ষেত্রে বিদ্যমান বিল্ডিং এর ধ্বংস তার জায়গায় একটি নতুন সুবিধা নির্মাণের সাথে সংযুক্ত করা হয়।
বিল্ডিং ধ্বংস করার জন্য, প্রকল্প ডকুমেন্টেশন বিকাশ, বিভিন্ন পারমিট, অনুমোদন এবং পাসের পরীক্ষায় উত্তীর্ণ হওয়া প্রয়োজন। বিল্ডিং ভেঙে দেওয়ার অনুমতি পাওয়ার সময় এই সমস্ত নথিগুলিকে অ্যাপ্লিকেশনের সাথে সংযুক্ত করতে হবে। অনুমতি পদ্ধতি সহজতর এবং নকশা কাজ সময়জ্ঞান কমাতে প্রজেক্ট ডকুমেন্টেশন উন্নয়ন নির্মাণের জন্য একটি প্রযুক্তিগত গ্রাহক সেবা বা প্রযুক্তিগত সহায়তা ব্যবহার করতে সুপারিশ করা হয়।
বিল্ডিং বা কাঠামো অনুমোদিত যুক্তরাষ্ট্রীয় নির্বাহী শরীর দ্বারা তৈরি ধ্বংস করার সিদ্ধান্ত আরএফ বিষয় বা স্থানীয় স্বায়ত্তশাসনের বা সাংস্কৃতিক ঐতিহ্যের জন্য মস্কো কমিটির শরীর নির্বাহী শরীর, বস্তুর ঐতিহাসিক ভবনে অবস্থিত পারেন। একবার সাংস্কৃতিক ঐতিহ্য কমিটির কাছ থেকে অনুমতি গ্রহণ করা হলে, ধ্বংসাবশেষের জন্য পারমিট পাওয়ার জন্য ডকুমেন্টেশন প্রস্তুত করা যেতে পারে।

এই ক্ষেত্রে প্রযুক্তিগত তত্ত্বাবধানের বিশেষজ্ঞ বিশেষ মনোযোগ আসন্ন পতন বা পুনর্গঠন কাজ জন্য আনুমানিক ডকুমেন্টেশন এর নিরীক্ষা অডিট। শ্রম খরচ এবং উপকরণ গণনা, উদ্ধৃতি এবং সমবায়গুলির সম্মতি, প্রয়োজনীয়তা এবং মান সঙ্গে সম্মতি, পাশাপাশি কাজের প্রযুক্তি পরীক্ষা করা হয়
ধ্বংস করার জন্য প্রকল্প ডকুমেন্টেশন
একটি বিল্ডিং ধ্বংস করার অনুমতি প্রাপ্তি যখন এটি একটি প্রকল্প ডকুমেন্টেশন একটি সেট বিকাশ এবং প্রযুক্তিগত তত্ত্বাবধানে সেবা এটি উপভোগযোগ্য। মস্কো এবং ভবনের ধ্বংস প্রস্তুতি rasreshitelnoy ডকুমেন্টেশনে মস্কো অঞ্চলের, বিশেষ মনোযোগ ধ্বংস বর্জ্য সরাতে পরিশোধ করা হবে। নির্মাণ বর্জ্য অপসারণের অনুমতি প্রাপ্তির জন্য, মৃত্তিকা সহ ধ্বংস, এটি মস্কো শহরের নির্মাণ বিভাগে আবেদন করতে হবে। এটি করার জন্য, আপনাকে দস্তাবেজের একটি সেট প্রস্তুত করতে হবে, যা অন্তর্ভুক্ত করতে পারে:
প্রক্রিয়াকরণ জন্য নির্মাণ আন্দোলন এবং ধ্বংস জন্য অনুমতির নিবন্ধন জন্য আবেদন।
নির্মাণ এবং ধ্বংস ধ্বংস বর্জ্য প্রক্রিয়া প্রক্রিয়াকরণের প্রযুক্তিগত বিধি।
অর্ডারের একটি অনুলিপি এবং OATI- তে একটি ওয়ারেন্ট পাওয়ার অনুরোধ।
কাজের সময়সূচী
আবেদনকারী কর্তৃক প্রত্যয়িত পরিবহন প্রতিষ্ঠানের সাথে চুক্তির একটি অনুলিপি।
একটি পরিবহন প্রতিষ্ঠানের দ্বারা প্রত্যয়িত একটি পরিবহন সংস্থার ঝুঁকিপূর্ণ বর্জ্যগুলি পরিচালনা করার জন্য লাইসেন্সের একটি অনুলিপি।
ওএসএস এর স্যানিটারি-মহামারী সংক্রান্ত ও পরিবেশগত জরিপের উপসংহার এবং আবেদনকারীর দ্বারা প্রত্যায়িত কপি।
আবেদনকারীর দ্বারা প্রত্যয়িত প্রাপকের সাথে চুক্তির একটি অনুলিপি।
লাইসেন্সকারীর লাইসেন্সের একটি অনুলিপি, প্রেরক দ্বারা প্রত্যয়িত।
সুবিধাভোগীর বিনামূল্যে সীমা
প্রস্তুতিমূলক সময়ের কাজের জন্য পরিসংখ্যান।
আবেদক কর্তৃক প্রত্যয়িত আবেদনকারীর ক্ষমতার প্রত্যয়নপত্রের একটি অনুলিপি (বিনিয়োগকারী এবং গ্রাহকের মধ্যে চুক্তি / সাধারণ ঠিকাদার এবং সাধারণ ঠিকাদারের মধ্যে এবং সাধারণ কন্ট্রাক্টর এবং সাবসকন্ট্রাক্টরের মধ্যে চুক্তি)।
বিপজ্জনক বর্জ্য বা পরীক্ষাগার উপসংহার পাসপোর্ট যে বর্জ্য 5 ম পরিবেশগত ঝুঁকি বর্গ নিয়োগ করা হয়
বিভাগ দ্বারা ধ্বংস করার মোট অপচয়ের তথ্যও প্রয়োজন হতে পারে:

পুনর্ব্যবহারের জন্য নির্মাণ আবর্জনা;
একটি নিষ্পেষণ উদ্ভিদ প্রক্রিয়াকরণের জন্য কংক্রিট বা চাঙ্গা কংক্রিট যুদ্ধ;
ধাতুর অভ্যর্থনা পয়েন্ট প্রসবের জন্য লৌহঘটিত ধাতু স্ক্র্যাপ;
একই বিন্দু প্রসবের জন্য রঙ্গিন ধাতু;
কাচের জন্য অভ্যর্থনা পয়েন্ট কাচের জন্য কাচ।
নকশা ডকুমেন্টেশন ভলিউম বিভিন্ন ভবন জন্য ভিন্ন। উদাহরণস্বরূপ, যদি বিল্ডিং ভেঙে দেওয়ালের দেওয়ালগুলি বহিরঙ্গন আলো লাইন, একটি ট্রাম বা ট্রলিবাসের যোগাযোগ নেটওয়ার্কের জন্য সমর্থন পয়েন্ট হিসাবে ব্যবহৃত হয়, তাহলে কীভাবে বন্ধনীর উপাদানগুলিকে অন্য পয়েন্টে সরিয়ে নিতে হবে তা নির্ধারণ করতে হবে। একটি ধ্বংসাত্মক ভবন থেকে সংযোগ বিচ্ছিন্ন করার সময় সমস্যাগুলি প্রকৌশল নেটওয়ার্কগুলির সাথে উঠতে পারে। বিল্ডিং ভাঙার কাজ চলাকালীন প্রতিবেশী ভবনগুলির নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করার এবং ইঞ্জিনিয়ারিং নেটওয়ার্ক পুনরায় স্থাপন করার জন্য এটি প্রয়োজনীয়। কারিগরি তত্ত্বাবধানে প্রকৌশলী দ্বারা ভবিষ্যতের প্রতিটি ইভেন্টগুলি সাবধানে নজরদারি করা উচিত।

বিল্ডিং এর ধ্বংস জন্য অন্যান্য নথি
কাজ শুরু হওয়ার আগে, মস্কো কনস্ট্রাকশন সুপারভিশন থেকে একটি পারমিট জারি করা প্রয়োজন প্রস্তুতিমূলক কাজ নির্মাণ সাইটে বিল্ডিং ধ্বংস করার জন্য, নির্মাণের প্রতিষ্ঠানের সংগঠনের জন্য ওটিআই (মস্কোর প্রশাসনিক ও প্রযুক্তিগত পরিদর্শকগণের সমিতি) প্রাপ্তির জন্যও প্রয়োজনীয়।
ধ্বংসাত্মক আদেশ প্রাপ্তির জন্য প্রয়োজনীয় অ্যাপ্লিকেশন সংযুক্ত নথিপত্রের সম্পূর্ণ তালিকাতে ২9 টি বাধ্যতামূলক নথি রয়েছে। সমাপ্তির কাজ শেষ হওয়ার পর, প্রযুক্তিবিদরা তার গ্রহণযোগ্যতা কমিশনকে হস্তান্তর করার আগে নির্বাহী ডকুমেন্টরটি পরিদর্শন করে।
আজ ভবনটি ভেঙে ফেলা হচ্ছে দৈনিক এবং বৃহত পরিমাণে, তাই ঠিকাদার ও গ্রাহকেরা সেই ক্ষেত্রে আগ্রহী যেখানে স্রোত করার জন্য এসআরওর সদস্যপদ প্রয়োজন। বিশেষ করে সক্রিয়ভাবে বড় বড় শহরে ভবন ভাঙার আশ্রয় নেয়, যেখানে নির্মাণ প্রায় ঘড়ি কাছাকাছি। বিশেষজ্ঞরা তিন ধরনের ধবংসের মধ্যে পার্থক্য করেন: মৃদু, বিশেষ সরঞ্জামের ব্যবহার এবং বিস্ফোরণের মাধ্যমে। পদ্ধতিটি বিল্ডিং, তার আকার এবং কারিগরি শর্তের অবস্থানের উপর ভিত্তি করে নির্বাচিত হয়।

ধ্বংস করার জন্য কি আমাকে একটি এসআরও দরকার?

2011 সালে, আঞ্চলিক উন্নয়ন সংখ্যা 6২4 মন্ত্রণালয়ের একটি নতুন সংস্করণ প্রকাশিত হয়। দস্তাবেজ নির্মাণ, মূলধন মেরামতের সহ বিভিন্ন ধরনের কাজ, পুঁজি নির্মাণ প্রকল্পের নিরাপদ অবস্থার উপর প্রভাব বিস্তার করে। শুধুমাত্র এই তালিকাটি অধ্যয়ন করার পরে, এবং GRC এর ধারা 48.1 হিসাবে, যথোপযুক্তভাবে উত্তর বাতিল করা প্রয়োজন কিনা তা যাচাই করা সম্ভব। অফিসিয়াল তালিকা নির্মাণের জন্য প্রকল্পের প্রস্তুতি অন্তর্ভুক্ত, ভবন dismantling, ভবন জন্য কর্মক্ষম সময়সীমা এক্সটেনশন, তাদের সংরক্ষণ সময়ের

টাউন প্ল্যানিং কোড পরোক্ষভাবে বোঝায় যে, ভবন ধ্বংস করার জন্য এসআরও প্রয়োজনীয় কিনা। সার্টিফিকেটের মূল সমস্ত প্রযুক্তিগত সত্ত্বা এবং প্রযুক্তিগত জটিল বস্তুর উপর কাজ করে বেসরকারি উদ্যোক্তাদের দ্বারা এবং বিশেষ করে বিপজ্জনক এবং অনন্যদের দ্বারা প্রাপ্ত করা হয়। প্রায়ই কর্মীরা ধ্বংস করা হয়:
বিদ্যুৎ লাইন 330 কেভি এবং আরও;
অপ্রচলিত সুযোগ যেখানে খনির করা হয় (কিছু ব্যতিক্রম সঙ্গে);
সাধারণ উদ্দেশ্য রেলওয়ে সুবিধা।
আপনি একটি আবাসিক কম বাড়ির বিল্ডিং ধ্বংস জন্য SRO প্রয়োজন, আপনি কোম্পানির বিশেষজ্ঞ সঙ্গে চেক করতে পারেন “Rigby”। সাধারণত, এই পরিস্থিতিতে, শংসাপত্র অনুরোধ করা হয় না, যেহেতু বস্তুটি GRK এর প্রয়োজনীয়তার অধীন না হয়। যাইহোক, আদালতের এই নথি ইস্যু করতে বাধ্য হলে ক্ষেত্রে আছে, সঞ্চালিত কাজ জটিলতার দ্বারা সিদ্ধান্ত ন্যায়সঙ্গত। এই প্রতিরোধ করার জন্য, একটি যোগ্যতাসম্পন্ন আইনজীবি প্রয়োজন হয়।

আমি ভর্তি প্রয়োজন SRO ধ্বংস জন্য?
মামলা এবং প্রশাসনিক জরিমানা এড়ানোর জন্য, সুবিধার ধরনটি যথাযথভাবে যোগ্যতা অর্জনে গুরুত্বপূর্ণ। এই আবার নগর উন্নয়ন কোড দ্বারা সাহায্য করা হবে, নিবন্ধ 48.1। এখানে সুবিধাদিগুলির একটি বিস্তারিত তালিকা রয়েছে যা ঠিকাদারদের ধ্বংস করার জন্য SRO সহনশীলতাগুলি অর্জন করে।

কখনও কখনও বর্তমান আইন স্বতন্ত্রভাবে নূন্যতম বুঝতে কোন সময় নেই, এবং সংক্ষিপ্ত তথ্য সম্ভাব্য সবচেয়ে ছোট সময় প্রয়োজন বোধ করা হয়। তারপর সাহায্য কোম্পানীর “Rigby” সাহায্যে অবলম্বন জন্য। আমরা প্রতিটি নির্দিষ্ট ক্ষেত্রে বিল্ডিংটি ধ্বংস করার জন্য SRO- কে অনুমতি দেওয়া উচিত কিনা তা বিস্তারিতভাবে আলোচনা করি। উদাহরণস্বরূপ, কোম্পানীটি একটি তিনটি ঘর বাড়ি সম্পূর্ণ ধ্বংস করার জন্য একটি আদেশ পেয়েছে, যা প্রয়োগকারীর ভূমিতে প্রয়োগ করা হয়েছে। এই পরিস্থিতিতে, একটি স্বয়ংসম্পূর্ণ সংস্থা থেকে অনুমতি প্রয়োজন হয় না।
100 মিটার বা তার বেশি উচ্চতার ঘর এবং অন্যান্য বস্তুর ধ্বংস করার জন্য এসআরও ভর্তির প্রয়োজন? এখানে, ক্লিয়ারেন্স প্রয়োজন, যেমন ভবন অনন্য কারণ। আমাদের কোম্পানীর কর্মক্ষেত্র জুড়ে ব্যক্তিগত উদ্যোক্তাদের এবং আইনী সংস্থার উপদেশ দেয়। এসআরও যাতে আদেশে পৌঁছেছে এমন একটি বস্তুকে ধ্বংস করার জন্য প্রয়োজনীয় কিনা সন্দেহ থাকলে, সাইটের মাধ্যমে অথবা ফোনটি মাধ্যমে ফোনটি পেতে নিবন্ধন করুন। তথ্য সমর্থন দূরবর্তী এবং কোম্পানির অফিসে প্রদান করা হয়। যদি প্রয়োজন হয়, আমাদের কোম্পানি গ্রাহকদের আইনি সহায়তা প্রদান করে। আমাদের সাথে, ধ্বংস জন্য SRO সার্টিফিকেট আপনি যত তাড়াতাড়ি সম্ভব পাবেন।
ভবিষ্যতে নতুন ভবনগুলির জায়গায়, প্রায়ই ধ্বংসাবশেষ বা পুরানো বাড়িগুলি যা অপসারণের প্রয়োজন হয়। কোন বিল্ডিং এর নিজস্ব নকশা বৈশিষ্ট্য আছে তার dismantling জন্য প্রতিটি অপারেশন পুঙ্খানুপুঙ্খভাবে প্রস্তুত করা উচিত। ধ্বংসযজ্ঞ ব্যবসার একটি লাভজনক কার্যকলাপ উভয় ব্যক্তিগত ব্যক্তি এবং বৃহৎ নির্মাণ সংস্থা দ্বারা দাবি করা হয়।

দেখুন বিস্ফোরণ এর মাধ্যমে কিভাবে বিশাল বিল্ডিং গুলো ধ্বংস করা হয়#সম্পূর্ণ ভিডিও দেখলে আপনি অবাক হবেন

দেখুন বিস্ফোরণ এর মাধ্যমে কিভাবে বিশাল বিল্ডিং গুলো ধ্বংস

দেখুন বিস্ফোরণ এর মাধ্যমে কিভাবে বিশাল বিল্ডিং গুলো ধ্বংস করা হয় আপনি অবাক হবেন

Posted by Atn24online.com on Monday, August 6, 2018

Related Post

Spread the love
  • 530
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    530
    Shares