সাকিব-তামিম নেই, তারপরও ভারতের বিপক্ষে জয় পেতে বদ্ধ পরিকর মাশরাফি বাহিনী। এশিয়া কাপের শুরু থেকে টপ অর্ডার ব্যর্থ হলেও, সিনিয়ররা দায়িত্ব নেয়ায় সহজেই ফাইনালের বৈতরণি পার করেছে বাংলাদেশ। সময় সংবাদের ক্যামেরায় এমনটাই জানিয়েছেন টাইগার ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। এখন ফাইনালে সব কিছু নিজেদের পক্ষে থাকলে জয়টাকেও অসম্ভব ভাবছেন না তিনি।
টাইগার ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, ‘এশিয়ার সেরা দল হওয়ার জন্য আমাদের কাছে একটা বিরাট সুযোগ। এরকম সুযোগ আমাদের সামনে আরো ২টা এসছিলো যাতে আমরা ব্যর্থ হয়েছিলাম। কিন্তু এবার ফাইনালে আমরা শতভাগ খেলার চেষ্টা করবো।’
দেয়ালে পিঠ ঠেকে গিয়ে বাংলাদেশ ঘুরে দাঁড়ালো সময় সংবাদের এমন প্রশ্নে খালেদ মাহমুদ সুজনকে প্রশ্ন করা হয় এ বিষয়টা আপনার কাছে কতটা প্রেরণা দায়ক?
এ বিষয়ে টাইগার ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, ‘আমি মনে করি এরকম পরিস্থিতি থেকে আমরা অনেকবার ঘুরে দাঁড়িয়েছি। সব মিলিয়ে যেভাবে টুর্নামেন্টে ফিরে এসেছি সেটা খুবই প্রেরণা দায়ক।’
বাংলাদেশ দল প্রতিটা ম্যাচে ভিন্ন ভিন্ন একাদশ দেখিয়েছে ফাইনালেওকি এমন কোনো বিষয় থাকবে কি না সে বিষয়ে প্রশ্ন করা হয় খালেদ মাহমুদ সুজনকে।
এ বিষয়ে তিনি বলেন, ‘আসলে এটা হয়েছে বিভিন্ন কারণে।’
বাংলাদেশ যে একাদশ নিয়েই মাঠে নামুক শেষ পর্যন্ত ভারতের বিপক্ষে শিরোপা নিয়ে বাংলাদেশ দেশে ফিরবে সেই আশাবাদ সবারই

Related Post