ছেলে সন্তানের বাবা হলেন তাসকিন আহমেদ। নিজের ফেসবুক ওয়ালে সন্তান এবং স্ত্রীর ছবিসহ একটি সেলফি শেয়ার করেছেন তিনি।

শনিবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টা ১২ মিনিটে নিজের ভেরিফাইড পেজে স্ত্রী ও সন্তানের সঙ্গে তোলা সেলফি আপলোড করে তাসকিন বিষয়টি নিশ্চিত করেন।তাসকিন ফটো আপলোড করে ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ। আমার ছেলে।

ফটোতে তাসকিন ও তার স্ত্রীকে হাস্যজ্জ্বল চেহারায় দেখা গেছে। বাবা-মা হওয়ার আনন্দে আত্মহারা এই দম্পতি তা ফটো দেখেই ভক্তরা উপলব্ধি করতে পারছেন।

ফাইনাল ম্যাচে হারের পরে সবধরণের আনুষ্ঠানিকতা শেষ টিম হোটেলে যেতে যেতে মাশরাফিদের রাত ২টা বেজে গিয়েছে। এরপরেই ঘুম শেষে পরের দিনে ফ্লাইট ধরবেন তারা।

এই ব্যাপারে মাশরাফি বলেন ,’ আমি মনে করি এই টুর্নামেন্ট থেকে আমাদের অনেক অনেক প্রাপ্তি আছে। পরাজয়েও পজিটিভ কিছু খুঁজছি, এসব হয়তো অনেকের কাছে ক্লিশে লাগতে পারে। অধিনায়ক হিসেবে আমি জানি কতটা পেয়েছি। সবচেয়ে বড় দুটি প্রাপ্তি, ৫ নম্বরে মিঠুনকে পাওয়া আর ওপেনিংয়ে লিটনের ফাইনালের পারফরম্যান্স।’

মাশরাফি আরো বলেন ,’ আরেকটা বড় প্রাপ্তি আমি বলব, সাকিব-তামিকে ছাড়া খেলেও যে কিছু করা যায়, এই বিশ্বাস পাওয়া। কখনও আমিও নাও থাকতে পারি, মুশফিক বা যে কেউ না থাকতে পারে। কে থাকল, কে থাকল না, এই ভাবনায় কাতর হওয়ার দিন শেষ।’

Related Post