স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা

স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা

যশোরের কেশবপুরে (যশোর-৬ আসন) স্বামী ওয়াহিদ সাদিকের জন্য নৌকায় ভোট চাইলেন ঢাকাই ছবির জীবন্ত কিংবদন্তি শাবানা। ওয়াহিদ সাদিক আগামী সংসদ নির্বাচনে এ আসন থেকে আওয়ামী লীগের মনোয়ন পাওয়ার চেষ্টা করছেন। এ ব্যাপারে তিনি এলাকায় প্রচারণাও শুরু করেছেন। কিছুদিন আগে শাবানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করে স্বামীর মনোনয়নের ব্যাপারে কথাও বলেছেন বলেও জানা গেছে।

আজ মঙ্গলবার কেশবপুরের বড়েঙ্গা গ্রামে নিজেদের অর্থায়নে নির্মিত একটি মসজিদ ও কোরআন শিক্ষা কেন্দ্রের উদ্বোধন করেন শাবানা ও তার স্বামী। এসময় সেখানে শাবানা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং সবার কাছে দোয়া চান।

স্থানীয় লোকজনের সাথেও তিনি কথা বলেন এবং স্বামীর জন্য নৌকায় ভোট চান। এসময় শাবানার সাথে তার স্বামী ওহাহিদ সাদিক, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, খল অভিনেতা মিশা সওদাগর, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ ছিলেন।

বাংলা সিনেমার জীবন্ত কিংবদন্তী শাবানা ১৯৯৭ সালে অভিনয় ছেড়ে দেন। পরে সন্তানদের সঙ্গ পেতে ২০০০ সালে যুক্তরাষ্টে পাড়ি জমান তিনি। গত মে মাসে তিনি দেশে এসেছেন এবং আবারও তিনি যুক্তরাষ্ট্রে চলে যাবেন।

Related Post

Leave A Comment

Your email address will not be published. Required fields are marked *