দুই প্রাচীরে ফাঁকে পড়ে প্রায় ৪৮ ঘণ্টা আটকে ছিল পোষা একটি বিড়াল। অবশেষে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহযোগিতায় বিড়ালটিকে উদ্ধার হয়েছে।

শুক্রবার (৫ অক্টোবর) বিকেলে মহানগরীর মুন্নাফের মোড় এলাকা থেকে বিড়ালটিকে উদ্ধার করেন রাজশাহী সদর ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা।
বিড়ালের মালিক সিসিডির প্রজেক্ট কোর্ডিনেটর হাসান তানভীর বাংলানিউজকে জানান, তার পোষা বিড়ালটি দু’দিন ধরে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুজির পর বৃহস্পতিবার সকালে প্রতিবেশীর বাড়ির প্রাচীরের পাশে তার সন্ধান পাওয়া যায়। কিন্তু দুই বাড়ির প্রাচীরের পাশে জায়গা না থাকায় বিড়ালটি উদ্ধার করা যাচ্ছিল না। অনেক চেষ্টা করেও তাকে উদ্ধার করা যায়নি।
পরে সদর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস রাজশাহী সদর দফতরের স্টেশন কর্মকর্তা ফরিদ উদ্দিনের নেতৃত্বে একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় ১ ঘণ্টা চেষ্টা করে বিড়ালটিকে উদ্ধার করে।

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের স্টেশন কর্মকর্তা ফরিদ উদ্দিন বাংলানিউজকে বলেন, বিড়ালটি এমন এক জায়গায় আটকা পড়েছিল যেখান থেকে সামনে বা পেছনের দিকে যেতে পারছিল না। দুই প্রাচীরের মাঝে তার পেটসহ শরীরের বিভিন্ন অংশ আটকে ছিলো। শুধু মাথাটা আটকে ছিলো। ফলে প্রাচীর কেটে উদ্ধার করতে হয়েছে। তবে এতে বিড়ালটি কোনো ক্ষতি হয়নি বলেও জানান এই কর্মকর্তা।

দেয়াল ভেঙে বিড়াল উদ্ধার করলো ফায়ার সার্ভিস

দেয়াল ভেঙে বিড়াল উদ্ধার করলো ফায়ার সার্ভিস

Posted by Atn24online.com on Friday, October 5, 2018

সূত্রঃ banglanews24.com

Related Post