উত্ত্যক্তকারীর কলার ধরে টেনেহিঁচড়ে চড়থাপ্পড় মারল স্কুলছাত্রী (ভিডিও)

‘তোর বাপ কে নিয়ে আয়, সে আমাকে কী করবে?’(ভিডিও)
সাধারণত রাস্তাঘাটে ছেলেরা মেয়েদের ইভটিজিং করলে মেয়েরা মুখ বুজে তা সহ্য করে চলে আসে। তারা প্রতিবাদ করতে ভয় পায়। কিন্তু এই ভয়কেই জয় করেছে সিলেটের মৌলভীবাজারের সাহসী মেয়ে ফাতেমা আক্তার অ্যানি। রাস্তায় বখাটে এক ছেলের প্রতিবাদ করল অ্যানি, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে মৌলভীবাজার পৌর পার্কে মায়ের সঙ্গে ফুচকা খাচ্ছিল অ্যানি। তখন একটি বখাটে ছেলে অ্যানিকে বিশ্রী ভাষায় টিজ করে এবং তার ছবিও তোলে। একপর্যায়ে মেয়েটি উঠে এসে ছেলেটির হাতের মোবাইল কেড়ে নেয় এবং তাকে চড়থাপ্পড় মারতে মারতে শার্টের কলার ধরে টেনেহিঁচড়ে নিয়ে আসে।
এ সময় অন্য বড় ভাইদের দোহাই দিলে মেয়েটি উল্টা চ্যালেঞ্জ করে বলে ‘তোর বাপ কে নিয়ে আয়, সে আমাকে কী করবে?’ তৎক্ষণাৎ বখাটে আবদুর রহমান জিসানের মোবাইল ফোনটিও ভেঙে ফেলে ওই স্কুলছাত্রী।

অ্যানি মৌলভীবাজার দি ফ্লাওয়ার্স কেজি স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণীর ছাত্রী। এদিকে, ফ্লাওয়ার্স কেজির একজন শিক্ষক ভিডিও দেখে মেয়েটির পরিচয় নিশ্চিত করেছেন এবং বখাটে ছেলেটির নাম আবদুর রহমান জিসান বলেও জানিয়েছেন।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ সুহেল আহমেদ জানান, মেয়েটি প্রচণ্ড সাহসিকতার পরিচয় দিয়েছে এভাবেই সমাজের প্রতিটি মেয়ে যদি বখাটেদের প্রতিবাদ করে তবে ইভটিজিং দ্রুতই বন্ধ হয়ে যাবে।

(Visited 5,931 times, 1 visits today)

Related Post

You may also like...