সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের ফাইনালে সন্ধ্যায় মাঠে নেমেছে বাংলাদেশ। প্রথমবারের মতো আয়োজিত আসরের ফাইনালে বাংলাদেশের মেয়েদের প্রতিপক্ষ নেপাল। ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়।

ফাইনালে শুরু থেকেই আক্রমন পাল্টা আক্রমনে জমে উঠেছিল বাংলাদেশ-নেপাল ম্যাচ। দুই দলই গোলের জন্য মরিয়া হয়ে লড়লেও প্রথমার্ধে কোন দলই গোলের দেখা পায়নি। ম্যাচের ৪৯ মিনিটে ফ্রি কিক থেকে চমৎকার হেডে গোল করে ১-০ তে এগিয়ে যায় বাংলাদেশের মেয়েরা।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৫২ মিনিটের খেলা চলছে। ম্যাচের ফলাফল বাংলাদেশ ১ – নেপাল ০।
আসরের শুরু থেকেই দুর্দান্ত খেলে যাচ্ছে বাংলাদেশ দল। এখন পর্যন্ত তিন ম্যাচে মোট ২৩ গোল করেছে মিসরাত জাহান মৌসুমী, কৃষ্ণা রানী সরকাররা। তার বিপরীতে মাত্র ১টি গোল হজম করতে হয়েছে তাদের।

নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১৭-০ গোলে জয় পায় বাংলাদেশ। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে ২-১ গোলে নেপালকে হারায় তারা। এরপর স্বাগতিক ভুটানকে ৪-০ গোলে হারায় বাংলাদেশের মেয়েরা। যেই নেপালকে হারিয়ে বাংলাদেশ গ্রুপ সেরা হয়েছিল সেই নেপালের বিপক্ষে আজ ফাইনাল খেলবে তারা।
তবে বাংলাদেশের কোনো টিভি চ্যানেল আজকের ম্যাচটি সম্প্রচার করবে না। তবে নিচের লিঙ্কে ক্লিক করে ম্যাচটি অনলাইন থেকে সহজেই দেখতে পারবেন।

Related Post