শেষমূহুর্তে আজেন্টাইন ভক্তদের জন্য বিরাট সুখবর

আজ রাতে সৌদি আরবের জেদ্দায় কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচে নেই মেসি। ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলা আর্জেন্টিনার আরেক তারকা পাওলো দিবালা খেলেন মেসির মত একই পজিশনে। যে কারণে দুই তারকাকে এক সঙ্গে খেলাতে পারেন না কোনো কোচ।

এবার যখন মেসি, নেই তখন দিবালার সুযোগ পাওয়াটা একেবারেই নিশ্চিত। কিন্তু ব্রাজিলের বিপক্ষে মাঠে নামার আগেরদিন গুঞ্জন ছড়িয়ে পড়ে, দিবালাকে ছাড়াই ব্রাজিলের বিপক্ষে একাদশ সাজাচ্ছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কোলানি।
তবে এটা যে সত্যি সত্যি গুঞ্জন ছিল তা বোঝা গেলো আজ। সন্ধ্যা নাগাদ আর্জেন্টিনার বিখ্যাত পত্রিকা মুন্ডো আলবিসেলেস্তে রিপোর্ট প্রকাশ করেছে, ব্রাজিলের বিপক্ষে দিবালাকে রেখেই একাদশ সাজাচ্ছেন কোচ। শুধু তাই নয়, দিবালার সঙ্গে আর্জেন্টিনা একাদশে দেখা যাবে ইতালিয়ান ক্লাব ইন্টারমিলানে খেলা আরেক তারকা ফুটবলার মাউরো ইকার্দি।

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা স্কোয়াডে ইকার্দিকে দলে না রাখা নিয়ে তুমুল সমালোচনার শিকার হয়েছিলেন তখনকার কোচ হোর্হে সাম্পাওলি। অভিযোগ ছিল, মেসির প্রভাবেই ইকার্দিকে দলে নেয়া হয়নি। এখন মেসিও নেই, সাম্পাওলিও নেই। সুতরাং, ইকার্দি নিজের প্রাপ্ত সুযোগটা পেয়েই গেলেন। নিশ্চিত, ব্রাজিলের বিপক্ষেই নিজেকে চেনানোর আসল কাজটা করে ফেলবেন ইকার্দি।

সংবাদ সম্মেলনে এসে আর্জেন্টিনা কোচ স্কোলানি নিজেই নিশ্চিত করেন দিবালা এবং ইকার্দিকে দিয়ে একাদশ তৈরি করার কথা। শুধু সন্দেহটা রাখলেন অ্যাঞ্জেল কোরিয়া এবং লতারো মার্টিনেজের মধ্যে। এ দু’জনের মধ্যে কাকে নেবেন, সেটা নিশ্চিত করেননি।
আর্জেন্টিনা একাদশ : রোমেরো, সারাভিয়া, ওতামেন্দি, পেজেলা, তালিয়াফিকো, প্যারাডেস, বাতালিয়া, দিবালা, লো সেলসো, ইকার্দি, কোরিয়া/মার্টিনেজ।

(Visited 298 times, 1 visits today)

Related Post

You may also like...