আইয়ুব বাচ্চুর মৃত্যুতে যা বলল মাশরাফি-মুশফিক-রুবেলরা

বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে রাজধানীর পান্থপথের স্কয়ার হাসপাতালে পৌঁছানোর আগেই নিজের ব্যক্তিগত গাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়েন কিংবদন্তী সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু।
চিকিৎসকরা জানিয়েছেন, সম্প্রতি তার হৃদযন্ত্রের কার্যকারিতা ৩০ শতাংশের নিচে নেমে আসে।
স্কয়ার হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল বিভাগের পরিচালক ডা. মির্জা নাজিমুদ্দীন জানান, সকাল সাড়ে আটটায় বাসায় হৃদরোগে আক্রান্ত হন আইয়ুব বাচ্চু। তার ব্যক্তিগত গাড়িচালক তার গাড়িতে করে সকাল ৯টা ৪০ মিনিটের দিকে হাসপাতালে নিয়ে আসে। আমরা সব ধরনের চেষ্টা করেছি। তবে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম, ফাস্ট বোলার রুবেল হোসেন ও সাব্বির রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা জানান।
আইয়ুব বাচ্চুর একজন পাড় ভক্ত মাশরাফি তার ব্যক্তিগত আইডি থেকে লেখেন, ‘সবাই কে একা করে চলে যাব অন্ধ ঘরে, এই শহর গাড়ি বাড়ি কিছুই রবে না -আইয়ুব বাচ্চু’
মুশফিক তার পোস্টে লেখেন, ‘দিনের শুরুতে কী কষ্টের এক সংবাদ। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।’ সঙ্গে আইয়ুব বাচ্চুর একটি ছবিও পোস্ট করেন তিনি।
বোলার রুবেল আইয়ুব বাচ্চুর সঙ্গে তার একটি ছবি পোস্ট করে লেখেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। সত্যি মানতে পারছি না আমি ছোটবেলা থেকেই জেমস ভাই বাচ্চু ভাই এদের গান শুনি. আমি বাচ্চু ভাইয়ের বিশাল বড় একজন ফ্যান সেদিনও টিভিতে তার কনসার্ট দেখছিলাম। আল্লাহ এটা কি হয়ে গেল আসলে সবাইকে চলে যেতে হবে একদিন এটাই বাস্তবতা তার জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন প্রিয় শিল্পী কে বেহেশত নসীব করেন আমিন।’
সাব্বির রহমান লেখেন, ‘ইন্না লিল্লাহহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।’

(Visited 42 times, 1 visits today)

Related Post

You may also like...