জিম্বাবুয়ের বিপক্ষে এক ম্যাচ হাতে থাকতেই ওয়ানডে সিরিজ জয় করেছে টাইগাররা। আগামীকাল সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ। এই ম্যাচে টাইগার একাদশে আসতে পারে বিরাট পরিবর্তন। প্রায় তিন জন খেলোয়াড় একাদশে আসবেন এমনই খবর চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামের বাতাসে বইছে।আজ দুপুর ১টা ৩০ মিনিটে টাইগারদের অনুশীলন ছিলো। অনুশীলনে মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহ, মুস্তাফিজ, সাইফউদ্দিন, ফজলে রাব্বি, লিটন দাস , ইমরুল কায়েস এরা কেউ ছিলো না।

মাত্র পাঁচ জন খেলোয়াড় নিয়ে অনুশীলন শেষ করেছে স্টিভ রোডস ও কোর্টনি ওয়ালশ । যে পাঁচ জন অনুশীলন করেছেন তারা হলেন, সৌম্য সরকার, আবু হায়দার রনি, আরিফুল হক, নাজমুল হাসান শান্ত ও রুবেল হোসেন।
এই পাঁচ জন খেলোয়াড়ের অনুশীলন দেখে বুঝাই যাচ্ছিলো আগামীকাল তাদের মধ্যে থেকে তিন জন খেলোয়াড়ের একাদশে থাকা অনেকটা নিশ্চিত। সেটা বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর কথায়ও বুঝা গেলো। জানিয়ে দিলেন, আগামীকালকের ম্যাচে যারা সুযোগ পাননি তাদের সুযোগ দেওয়ার কথা ভাবছি। দেখি এই বিষয়ে টিম ম্যানেজমেন্টের সাথে কথা বলে কাদের সুযোগ দেওয়া যায়’।

যেহেতু সিরিজ নিশ্চিত হয়ে গিয়েছে তাই সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দিয়ে নতুনদের সুযোগ দিতে চাচ্ছে টিম ম্যানেজমেন্ট।যদি তাই হয় তাহলে আগামীকাল ফজলে রাব্বির জায়গার নাজমুল হাসান শান্ত ও মিঠুনের জায়গায় আরিফুল হক আর বোলিংয়ে মুস্তাফিজের জায়গায় আবু হায়দার রনি বা রুবেলকে দেখা যেতে পারে। এছাড়াও সিরিজে মাঝ পথে খুলনা থেকে উড়িয়ে আনা সৌম্যর খেলা অনেকটা নিশ্চিত।

Related Post