ধানক্ষেত থেকে এক জিবিত শিশু উদ্ধার, বিস্তারিত।

ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের একটি ধানক্ষেতে বাজারের ব্যাগে জীবিত নবজাতক কন্যা শিশু পাওয়া গেছে। পরে স্থানীয় দুই যুবক কান্না শুনে শিশুটিকে উদ্ধার করে।
নবজাকটিকে উদ্ধারের পর থানা পুলিশের সহযোগিতায় উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে। পুলিশের ধারণা ৪/৫ ঘণ্টা আগে নবজাতকটি জন্ম নিয়েছে। তবে শিশুটির কোন নাম পরিচয় পাওয়া যায়নি।

রোববার রাতে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ঘোষপালা এলাকার ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশের একটি ধানক্ষেত থেকে ওই নবজাককে উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা জানান, দুই যুবক রাস্তার ধারে বসে গান শুনছিলেন। এসময় দুই যুবক-যুবতী ধানক্ষেত থেকে উঠে সিএনজি চালিত অটো রিক্সা দিয়ে দ্রুত চলে যায়। তখন ওই যুবকদের সন্দেহ হয়। পরে তারা ধানক্ষেতের কাছে গেলে শিশুর কান্না শুনতে পান। অনেক খোঁজাখুজির একপর্যায় একটি বাজারের ব্যাগে কন্যা নবজাতক দেখতে পায়। পরে স্থানীয়দের সহযোগিতায় থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে নবজাতকটিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন। নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছি। এখন শিশুটি সুস্থ্য আছেন।

(Visited 25 times, 1 visits today)

Related Post

You may also like...