সবকিছু ঠিক থাকলে জানুয়ারিতেই বসছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ট আসর। তবে তার আগেই উত্তেজনার পারদ তুঙ্গে। ইতোম্যধ্যে দল সাজিয়ে নিয়েছে ফ্রাঞ্চাইজিরগুলো। এখন শুধু মাঠে বল গড়ানোর অপেক্ষা। তবে তর সইছে না কারোই। আর তাতে বুঝা যায় আগের সব আসরকে ছাড়িয়ে যাবে বিপিএলের ষষ্ট আসর।

এই উত্তেজনা শুধু দেশি ভক্ত বা ক্রিকেটারদের মধ্যে নয়, আছড়ে পড়েছে দেশের বাইরেও। আর তা বুঝা গেল দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের ভিডিও বার্তায়। তিনি এবার খেলবেন মাশরাফির রংপুরের হয়ে। সেই ভিডিও বার্তায় প্রশংসায় ভাসিয়েছেন দেশ সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। তিনি সেখানে বলেন, ম্যাশের মতো নেতা আছে আমাদের দলে। তার নেতৃত্বে খেলার জন্য অপেক্ষায় আছি।

ভিডিও বার্তায় সামাজিক যোগাযোগ মাধ্যমে এবি বলেছেন, ‘হ্যালো বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা থেকে এবি ডি ভিলিয়ার্স বলছি। আনন্দের সঙ্গে নিশ্চিত করছি, আমি ২০১৯ সালে বাংলাদেশে আসছি বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে। আমি রংপুর রাইডার্সে যোগ দিচ্ছি। আমাদের ম্যাশের (মাশরাফি) মতো অসাধারণ এক নেতা আছে। এবং এই খেলার সত্যিকারের এক কিংবদন্তি ক্রিস গেইলও আছেন। আমি গত কয়েক বছর ধরেই বিপিএলকে বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট হয়ে উঠতে দেখছি। এর অংশ হতে তর সইছে না আমার। খুব দ্রুত দেখা হচ্ছে, রংপুর। জয় লড়াই!

Related Post