দুবাই পুলিশ কিভাবে চোর ধরে দেখলে, # মাথা ঘুরে যাবে আপনার (ভিডিও)
#####################

ডুবাই পুলিশ কিভাবে চোর ধরে, দেখলে মাথা ঘুরে যাবে আপনার (ভিডিও)

দুবাই পুলিশ কিভাবে চোর ধরে দেখলে, # মাথা ঘুরে যাবে আপনার

দুবাই পুলিশ কিভাবে চোর ধরে দেখলে, # মাথা ঘুরে যাবে আপনারআরও এমন ভিডিও দেখতে লাইক দিন Atn24online.com পেজটিতে

Posted by Atn24online.com on Wednesday, May 30, 2018

########

ভিডিও দেখলে ক্লিক করুন
পানিতে মাদক মিশিয়ে ছ’মাসের অন্ত:সত্ত্বাকে গণধর্ষণ
বাড়ী বাড়ি ফেরার পথে একা পেয়ে তাঁকে তিন জন মিলে পরপর ধর্ষণ করেছে বলে অভিযোগ। পৈশাচিক এই ঘটনা নিয়ে হরিয়ানার মানেসার এলাকায় তোলপাড় পড়ে গিয়েছে।
আনন্দ বাজারের খবরে বলা হয়, লোকলজ্জার ভয়ে প্রাথমিক ভাবে ঘটনাটি চেপে যেতে চেয়েছিল ওই পরিবার। কিন্তু ঘটনার দিন চারেক পরে শেষ পর্যন্ত তাঁরা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। জানা গিয়েছে, বছর তেইশের ওই মহিলা ছ’মাসের অম্তঃসত্ত্বা। বাড়ি বিহারে। স্বামী যেহেতু কর্মসূত্রে মানেসারে থাকতেন, তাই তিনি সেখানেই চলে আসেন পাকাপাকি ভাবে।

স্বামীর সাইকেলে চেপে গত ২১ মে তিনি গিয়েছিলেন মানেসার হাসপাতালে রুটিন ‘চেকআপ’ করানের জন্য। ফেরার পথে শারীরিক সমস্যা বোধ করায়, স্বামী তাঁকে অটো ধরে বাড়ি ফেরার পরামর্শ দেন। কিন্তু বুঝতেও পারেননি যে অটোতেইঅপেক্ষা করছে ভয়ঙ্কর বিপদ।
পুলিশে দায়ের করা অভিযোগ অনুযায়ী, মাদক মেশানো জল খাইয়ে অটো ড্রাইভার প্রথমে ওই অন্তঃসত্ত্বাকে আচ্ছন্ন করে ফেলে। এর পর তিন জন মিলে তাঁকে গণধর্ষণ করে। এই ঘটনার তদন্ত শুরু হলেও, এখনও পর্যন্ত এক জনকেও গ্রেফতার করা যায়নি। তবে স্বস্তির খবর এটাই যে,ওই মহিলা মোটের উপর সুস্থ রয়েছেন। চিকিত্সকেরা জানিয়েছেন, ক্ষতি হয়নি গর্ভস্থ ভ্রণের।

Related Post