মনোনয়ন ফরম কিনে যে আসন থেকে আ.লীগের প্রার্থী হলেন মাশরাফি।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনেছেন। রোববার দুপুর ১টার দিকে ধানমন্ডি কার্যালয়ে উপস্থিত হলে নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম কেনেন তিনি।
ধানমন্ডি কার্যালয় থেকে আমাদের প্রতিবেদক জানান, মাশরাফির জন্য আগেই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফরম তুলে রাখেন। মাশরাফি গেটের বাইরে ঢুকলে তার হাতে ফরম তুলে দেন কাদের।

তবে মানুষের স্রোত ঠেলে মাশরাফির দলীয় অফিসে প্রবেশে দেরি হচ্ছে। কারণ মাশরাফির আগমন উপলক্ষে ধানমন্ডি কার্যালয়ে ব্যাপক জনসমাগম হয়েছে। হাজার হাজার মানুষ তার প্রতীক্ষায় রয়েছেন অনেক আগে থেকেই। কার্যালয়ের বাইরে ও ভেতরে তিল ধারণের ঠাঁই নেই। ধানমন্ডি ৩/এ, ও এর সংযোগ সড়কগুলোতে মানুষের জন্য পা ফেলার জায়গা নেই। এর মধ্যে নড়াইলের তরুণী স্নিগ্ধা পারভীন মাশরাফিকে বরণ করতে আগে থেকেই অপেক্ষায় থাকেন।

গতকালই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, রোববার মাশরাফি ও সাকিব আল হাসান (টেস্ট দলের অধিনায়ক) মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। কিন্তু শনিবার দিবাগত রাতে সাকিব নির্বাচন না করার সিদ্ধান্ত নেন। উল্লেখ্য, চলতি বছরের মে মাসের শেষ দিকে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানের নির্বাচন করার বিষয়ে প্রথম আভাস দেন।

(Visited 27 times, 1 visits today)

Related Post

You may also like...