মাশরাফির মনোনয়নপত্র নেওয়ার বেপারে যা বললেন তামিম।

তখন চলছিল টাইগারদের জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। হোম অব ক্রিকেটে মুশফিক-মুমিনুলের ব্যাটে ছুটছিল রানের ফোয়ারা। কিন্তু সবকিছু ছাপিয়ে, সবকিছুর ঊর্ধ্বে ছিল মাশরাফির মনোনয়নপত্র উত্তোলনের বিষয়টি।

বিকেলে বিসিবি একাডেমি মাঠে অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তামিম ইকবাল। সেখানেও খেলা ছাপিয়ে উঠেছিল মাশরাফির মনোনয়ন কেনার প্রসঙ্গ। এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নে তামিম বলেন, ‘যদিও এটা ক্রিকেটের বাইরের লাইনের জিনিস, এটা নিয়ে আমি না কমেন্ট করাই বেটার হবে। ড্রেসিংরুমে মাশরাফি মর্তুজা বাংলাদেশ ক্রিকেট টিমের ক্যাপ্টেন, আমি উনাকে এ হিসেবে দেখি।’ দলে ফেরা নিয়ে তামিম বলেন, ‘বেশ কয়েকদিন ধরে ব্যাটিং করছি। তবে আজ ফার্স্ট পেস বোলিংয়ে ব্যাটিং করেছি। আশা করছি আরও করব। আর এভাবেই এগোতে হবে। দ্রুত ফেরার ব্যাপারে আমি খুবই পজেটিভ। বড় কোনো সমস্যা নাই। সব কিছু ঠিক-ঠাক থাকলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতেই ফিরব।’

বাংলাদেশ দল আজ জিম্বাবুয়ের বিপক্ষে ভাল খেলেছে। তামিম কথা বলেছেন এ নিয়েও। মুমিনুল রান পাওয়ায় অসম্ভব খুশি তামিম। বাঁহাতি এ ওপেনার বলেন, ‘প্রথম এক দেড় ঘণ্টা উইকেট বেশ ডিফিকাল্ট ছিল। তবে ধীরে ধীরে উইকেট সহজ হয়ে যায়। তা ছাড়া আমাদের প্লেয়াররা যেভাবে পরিশ্রম করছে তার ফল পাচ্ছে-পেয়েছে। মুমিনুলের পারফর্মে আমি অসম্ভব খুশি। কারণ সে অনেক পরিশ্রম করে। আর মুশফিকের ব্যাপারটি তো সবাই জানেই। কিন্তু মুমিনুলকে নিয়ে সেভাবে কেউ বলা বলি করে না। সেও মুশফিকের মতো প্রচুর পরিশ্রম করে। এশিয়া কাপে আঙুলের ইনজুরিতে পড়ে দল থেকে ছিটকে যান তামিম। চিকিৎসা-পুনর্বাসন শেষে এখন অনুশীলনও করছেন তিনি।

(Visited 43 times, 1 visits today)

Related Post

You may also like...