যে কারনে খোঁড়া কবরে প্রতিদিন সময় কাটান বাবা-মেয়ে, জানলে কাঁদবেন আপনিও !!

চীনের সিচ্যুয়ান প্রদেশে পরিবার নিয়ে থাকেন জিং লিইয়ং। জানা যায়, তিনি তার দুই বছরের অসুস্থ মেয়েকে প্রতিদিন নিয়ম করে সদ্য খোঁড়া একটি কবরের কাছে নিয়ে যান এবং সেখানে বাবা-মেয়ে কিছুক্ষণ সময় কাটান। এরপর তারা আবার চলে আসেন। জিং লিইয়ংয়ের ছোট্ট মেয়ে জিনলিয়ি দুরোগ্য ব্যাধিতে আক্রান্ত। চিকিৎসার জন্য জিং লিইয়ংয়ের আয়ের সব অর্থই ব্যয় হয়ে গেছে। মেয়ের চিকিৎসার ব্যয় বহন করা তাদের পক্ষে আর সম্ভব নয়। তাই তিনি বাধ্য হয়ে এমন সিদ্ধান্ত নিয়েছেন।

জিং লিইয়ং মনে করেন, মেয়ে জিনলিয়িকে পৃথিবীতে বাঁচিয়ে রাখা সম্ভব হবে না। তাই ছোট্ট মেয়েটি যাতে মৃত্যুর পরের জীবনকে ভয় না পায় সেই জন্য তিনি তার মেয়েকে প্রতিদিন তারই খোঁড়া একটি ফাঁকা কবরের কাছে নিয়ে যান।

এ ব্যাপারে জিং লিইয়ং বলেন, আমি অনেকের কাছে হাত পেতেছিলাম। অনেকেই দিয়েছিলেন। কিন্তু তারা এখন আমাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। আমরা চিকিৎসা খরচ চালাতে পারছিলাম না। তাই আমরা আমাদের মেয়ের চিকিৎসা বন্ধ করার সিদ্ধান্ত নেই। জিং লিইয়ং আরও বলেন, এখন আমি তাকে কবরের কাছে নিয়ে আসি। এখানে সে খেলাধুলা করে। কারণ এখানেই সে ভবিষ্যতে শান্তিতে থাকবে।

(Visited 251 times, 3 visits today)

Related Post

You may also like...