এবার ভাইরাল ভয়ানক গেম ‘হট ওয়াটার চ্যালেঞ্জ’

ব্লু-হোয়েল, মোমো, গ্র্যানি, আইস বাকেট চ্যালেঞ্জ প্রভৃতি প্রাণঘাতী গেমের পর এরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘হট ওয়াটার চ্যালেঞ্জ’। ভয়ানক এই চ্যালেঞ্জে অংশ নিয়ে এ পর্যন্ত বেশ কয়েকজন মারা গেছে বলে খবর পাওয়া গেছে। এ ছাড়া গুরুতর আহত হয়েছে অনেকেই।সম্প্রতি ভয়ঙ্কর এই গেম খেলতে গিয়ে ঝলসে গেছে কাইল্যান্ড ক্লার্ক নামে এক কিশোরের মুখ। ইউটিউবে ‘হট ওয়াটার চ্যালেঞ্জ’ দেখতে দেখতে মজা করে এক বন্ধুকে এই গেম খেলার প্রস্তাব দিয়েছিল ১৫ বছর বয়সী ওই কিশোর। এর জেরেই ভয়ানক মাশুল দিতে হয় তাকে। ঘুমিয়ে থাকার সময় ওই বন্ধু ফুটন্ত পানি এনে তার মুখে ঢেলে দেয়। এতে সেকেন্ড ডিগ্রি ক্ষত নিয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে ক্লার্ক।

ক্লার্ক জানায়, গরম পানি ঢেলে দেয়ায় তার মুখ থেকে চামড়া খসে পড়তে থাকে। আয়নায় নিজের মুখের এই অবস্থা দেখে সে চমকে ওঠে। পরে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
শুধু ক্লার্কই নয়, যুক্তরাষ্ট্রে আরও কয়েকজন এই ভয়ঙ্কর চ্যালেঞ্জ খেলতে গিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। একজন মারা গেছেন বলেও ‘টাইমস’-এর খবরে বলা হয়েছে।

২০১৭ সালের জুলাইয়ে একটি আট বছরের শিশু মারা যায়। সে সময় শিশুটির ভাই তাকে ফুটন্ত পানি খাওয়ার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিল। কাজটি করতে গিয়ে তার গলা পুড়ে যায়। পরে সে মারা যায়। এছাড়া একই বছরে ফ্লোরিডায় আরেকজন নিহত হয়েছেন।হট ওয়াটার চ্যালেঞ্জ আসলে কী :এই খেলার নিয়ম অনুযায়ী কারো ওপরে ফুটন্ত পানি ফেলে দিতে হবে বা স্ট্র দিয়ে ফুটন্ত পানি পান করতে হবে। এই খেলা খুবই ভয়ঙ্কর। খেলাটি মূলত টিনএজারদের মধ্যে জনপ্রিয়।

(Visited 26 times, 1 visits today)

Related Post

You may also like...