একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া ৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে মাদক-দুর্নীতিমুক্ত, টেন্ডারবাজী, চাঁদাবাজী বন্ধ রাখার অঙ্গীকার ব্যক্ত করলেন হিরো আলমসহ পাঁচজন সংসদ সদস্য প্রার্থী।আজ শনিবার দুপুর ১২ টায় কাহালু পৌর মুক্ত মঞ্চে আয়োজিত ‘জনগণের মুখোমুখি’ অনুষ্ঠানে উপস্থিত হয়ে তারা এই অঙ্গীকার করেন।

সুশাসনের জন্য নাগরিক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা কমিটির সভাপতি আব্দুস ছাত্তার। অনুষ্ঠানে মহাজোটের মনোনীত প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) জীবন রহমান উপস্থিত থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি অনুষ্ঠানে উপস্থিত হননি।

অনুষ্ঠানে বিএনপির মনোনীত প্রার্থী আলহাজ্ব মোশারফ হোসেন বলেন, আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে নন্দীগ্রাম-কাহালু উপজেলাকে বাংলাদেশের মধ্যে একটি মডেল উপজেলা গড়ে তুলবো। মাদক ও সন্ত্রাসমুক্ত যুবসমাজকে গড়ে তোলা হবে। রাস্তাঘাট ও শিক্ষার মান উন্নয়ন করা হবে। যদি বিএনপি সরকার ক্ষমতায় আছে তাহলে বগুড়াতে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়, বিমান বন্দর, রেল লাইন করার চেষ্টা করবো। আপনাদের নিয়ে আমি আগামী দিনে সুন্দর সমাজ গড়তে চাই। এ জন্য সবার সহযোগীতা কামনা করেন তিনি।

Related Post