মসজিদে গিয়ে নামাজ পড়ার চেয়ে পরম শান্তির আর কিছুই হতে পারে নাঃ মুশফিকুর রহিম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এই স্ট্যাটাস দেন মুশফিক। সেখানে একটি মসজিদের ছবিও যোগ করেন তিনি। বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক জনপ্রিয় ক্রিকেটার মুশফিকুর রহিম বলেছেন, “মসজিদের পাশেই পরম শান্তি”।

মুশফিক বলেন, “এর চেয়ে আনন্দের, শান্তির আর কিছুই হতে পারে না যখন আপনার থাকার হোটেলের পাশেই একটি মসজিদ থাকে এবং আপনি সেখানে নামাজ আদায় করতে পারেন।” রোববার ত্রিদেশীয় সিরিজ খেলতে শ্রীলংকা সফরে যায় বাংলাদেশ ক্রিকেট দল। এই সফরে কলম্বোর একটি মসজিদে নামাজ পড়তে যান মুশফিকুর রহিম। নামাজ পড়তে গিয়ে ওই মসজিদের ছবি তুলে নিজের ফেসবুক পেজে আপলোড করেন সাবেক অধিনায়ক এবং সেখানে একটি মন্তব্যও জুড়ে দেন।
********************************
আজ মাশরাফির জন্য ভোট চাইবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
###############################
বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মর্তুজার জন্য ভিডিও কলের মাধ্যমে নৌকা প্রতীকে ভোট চাইবেন শেখ হাসিনা। শেখ হাসিনা গণভবন থেকে আজ মঙ্গলবার বিকেলে নড়াইলের লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য জনসভায় ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে মাশরাফির জন্য নৌকায় ভোট চাইবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম ইদ্দিন খান নিলু ভিডিও কনফারেন্সের বিষয়টি আমাদের সময়কে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা নড়াইল-২ আসনের জন্য নৌকা প্রতীকে মাশরাফির জন্য ভোট চাইবেন। এ সময় মাশরাফি জননেত্রী শেখ হাসিনার সাথে উপস্থিত থাকবেন।’ আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও মাশরাফি এখনো তার নির্বাচনী এলাকায় আসেননি। আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং মাশরাফি ভক্তরা নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি কবে নড়াইলে আসবেন এখনো বিষয়টি নিশ্চিত নয়। তবে চলতি সপ্তাহেই আসার কথা রয়েছে বলে জানা গেছে।

নড়াইল-২ আসনে মাশরাফির প্রতিদ্বন্দ্বী আছেন আরও ৬জন। ধানের শীষ নিয়ে লড়ছেন ২০ দলীয় জোটের শরীক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান এ জেড এম ড. ফরিদুজ্জামান, জেলা জাতীয় পার্টির অ্যাডভোকেট খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ (লাঙ্গল), এনপিপির (ছালু) মনিরুল ইসলাম (আম), ইসলামী আন্দোলনের এস এম ডা. নাসির উদ্দীন (হাতপাখা), ইসলামী ঐক্যজোটের মাহাবুবুর রহমান (মিনার) এবং জাতীয় সমাজতান্ত্রিক দলের (রব) প্রার্থী ফকির শওকত আলী (তারা)। তবে প্রতিদ্বন্দ্বী এসব প্রার্থীর কোনো প্রচার এখনো চোখে পড়েনি।

(Visited 41 times, 1 visits today)

Related Post

You may also like...