দুর্ঘটনায় মারা গেছে মালিক, ঘটনাস্থলেই ৮০ দিন বসে রইল পোষ্য কুকুর !!

কুকুর খুবই প্রভুভক্ত আমরা সবাই জানি। সাধারণত নিজের প্রভুর জন্য নিজের জীবনও দিয়েছে এমন নজিরও কম নয়। তেমনই মনিবের জন্য আরেক নজির করলো চীনের হোহত শহরের একটি পোষ্য কুকুর। মালিক মারা গেছে প্রায় ৮০ দিন হল। কিন্তু তার সেই কুকুর সেই জায়গাতেই ঠায় দাঁড়িয়ে রইলো সেই ৮০ দিনই।

মালিকের মৃত্যু হয়েছে ২১ আগস্ট। কিন্তু মালিক যেখানে মারা গেছে সে জায়গার মায়া ছাড়তে পারেনি পোষ্য কুকুরটি। সবাই ভুলে গেলেও কুকুরটি ঠিকই মনে করে সে জায়গাতে রয়ে গেল। প্রথম মানুষ মনে করেছিল, কুকুরটি রাস্তা পারাপারের জন্য অপেক্ষা করছিল, তাই অনেকে সাহায্যর জন্য এগিয়ে আসলেও এড়িয়ে গেছে কুকুরটি। তবে এক নাগাড়ে ৮০ দিন এক জায়গায় থাকাতে উদঘাটন হল আসল বিষয়। পড়ে সেই কুকুরকে ওখান থেকে সরিয়ে নেয়া হয়।

এই ঘটনা হাচিকো মুভির কথা মনে করিয়ে দেয়। সেই যে জাপানের একটি কুকুর যে কিনা মালিকের জন্য স্টেশনেই কাটিয়েছে কয়েক বছর। তবে মালিকের মৃত্যুর কারণে সেই কুকুর আর পাইনি তার মালিকের দেখা। আর মালিকের অপেক্ষায় সেখানেই মৃত্যু হয়েছিল কুকুরটির। এসব ঘটনায় প্রমাণ দেয় কুকুর মানুষ ভক্ত। যে একবার তাকে ভালবেসে কাছে টেনে নেয় সেই কুকুর কখনই তাকে ভুলে যায় না।

(ভিডিও)

(Visited 617 times, 1 visits today)

Related Post

You may also like...