হিরো আলমের মৃত্যুর গুজব!

মৃত্যুর গুজব- মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুরের পর হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে মডেল-অভিনেতা হিরো আলমের মৃত্যুর খবর। রাতে ‘হিরো আলমের অকাল মৃত্যু’ শিরোনামে ইউটিউবেও বেশ কয়েকটি ভিডিও আপলোড দেয়া হয়। তবে খোঁজ নিয়ে জানা যায়, হিরো আলমের মৃত্যুর খবরটি সম্পূর্ণ বানোয়াট, তিনি সম্পূর্ণ সুস্থ এবং ভালো আছেন।

এদিকে নিজের কানে নিজের মৃত্যুর গুজব শুনে বেশ চটেছেন হিরো আলম। এ নিয়েও বিস্তর লিখেছেন ফেসবুকেও। এছাড়া নিজেই বুধবার দুপুরে একটি অনলাইন নিউজকে ফোন দিয়ে জানিয়েছেন ‘খবরটি সম্পূর্ণ মিথ্যা ও গুজব। কোন একটি মহল গুজবটি ছড়িয়েছে।’ হিরো আলম বলেন, ভুয়া খবরটি ছড়িয়ে পড়ায় ভক্তরা দেশ-বিদেশ থেকে কল দিচ্ছে, ফেসবুকে ম্যাসেজ দিচ্ছে, অনেকে আবার কান্নাকাটিও করছে।‘আমিও তো একজন মানুষ, যে যেকোন মুহূর্তে অসুস্থ হতেই পারি, তাই বলে জীবিত মানুষকে ইন্তেকাল দেখিয়ে মিথ্যা গুজব কেন?’ প্রশ্ন রাখেন এই অভিনেতা। ঘটনার বিবরণ দিয়ে ডিশ ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া হিরো আলম বলেন, সোমবার (২১ জানুয়ারী) সন্ধ্যার দিকে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের অর্ধশত নেতৃবৃন্দসহ সংসদ ভবনের পাশেই নব থিয়েটারে ঘুরতে যাই। সেখানে প্রবেশের আগেই ছবি তুলতে আমার শতশত ভক্ত ছুটে আসে। এসময় হঠাৎ আমি অচেতন হয়ে পড়লে উপস্থিত পুলিশ সদস্যদের সহায়তায় প্রথমে আমাকে আল রাজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। “পরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সঙ্গে সঙ্গে কর্তব্যরত চিকিৎসকরা যথাযথ ব্যবস্থা নেয়ায় আল্লাহর অশেষ কৃপায় আমি দ্রুত সুস্থ হয়ে উঠি। এবং পরদিন সকালেই বাসায় ফিরে যাই। বর্তমানে আমি ভালো এবং সুস্থ আছি।”তবে আমার সম্পর্কে কিছু মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়াচ্ছে, যা একেবারেই বোধগম্য নয়। মানুষের মৃত্যু নিয়ে মিথ্যা বানোয়াট কথাবার্তা খুবই দুঃখজনক, যোগ করেন হিরো আলম।

সর্বনাশ হয়ে গেল শাহরুখ পুত্রের: বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। আজ সামাজিক যোগাযোগের আরেক মাধ্যম ইনস্টাগ্রামে এ খবর নিজেই জানিয়েছেন অরিয়ান। ছবি ও ভিডিও শেয়ারের প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে আরিয়ান লিখেছেন, ‘ফেসবুক হ্যাক করা হয়েছে। দয়া করে এই অ্যাকাউন্টের সবকিছু এড়িয়ে যাবেন।’বলে রাখা জরুরি, বলিউড তারকাদের সামাজিক মাধ্যমের অ্যাকাউন্ট হ্যাকের ঘটনা এটাই প্রথম নয়। এর আগে অনুপম খের, অমিতাভ বচ্চন, শহিদ কাপুর, ঋষি কাপুর, অভিষেক বচ্চন, মহেশ ভাট, করণ জোহর, শ্রুতি হাসান, আলি আব্বাস জাফর ও বনি কাপুরের অ্যাকাউন্ট হ্যাকড হয়েছিল। সুদর্শন হওয়ায় সামাজিক মাধ্যমে শাহরুখপুত্রের অনুরাগীর সংখ্যা অনেক। তা ছাড়া তিনি বলিউড বাদশাহর পুত্র। ইনস্টাগ্রামে আরিয়ানের অনুসরণকারীর সংখ্যা এক মিলিয়নের কাছাকাছি। যদিও গণমাধ্যমকে এড়িয়ে চলতে পছন্দ করেন আরিয়ান, তবু তাঁর ভক্তসংখ্যা বাড়ছে।

বর্তমানে আরিয়ান যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ায় পড়ছেন।সম্প্রতি বি-টাউনে গুঞ্জন ছড়ায়, ২১ বছরের আরিয়ান অভিনেতা হিসেবে বলিউডে ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন। খবরে প্রকাশ, প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের ছোটকন্যা খুশি কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন আরিয়ান। নির্মাতা-প্রযোজক করণ জোহর তাঁকে অভিষেক করাতে চলেছেন। যদিও প্রকল্পটি সম্পর্কে কিছুই জানা যায়নি।তবে বাবা শাহরুখ খান জানিয়েছেন, অভিনয়ে আগ্রহ নেই আরিয়ানের। চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছে সে। ভবিষ্যতে পরিচালক হওয়ার ইচ্ছে তার।

(Visited 736 times, 1 visits today)

Related Post

You may also like...