বলিউডের জনপ্রিয় নায়ক শহীদ কাপুরের ‘কবির সিং’ সিনেমার শুটিং স্পটে ঘটে গেল এক ভয়ংকর দূর্ঘটনা। বেশ কয়েক দিন ধরেই মুসৌরিতে শুটিং চলছিল সিনেমাটির। বৃহস্পতিবার সেখানেই এক যুবকের মৃত্যু হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমে এই খবর প্রকাশ হয়েছে। জানা গেছে, শুটিংয়ে ব্যবহৃত জেনারেটর চালাতে গিয়ে মৃত্যু হয়েছে ৩০ বছরের এই যুবকের। মৃত্যু হওয়া এই যুবকের নাম রামু। উত্তর প্রদেশের মুজফ্ফরপুরের বাসিন্দা রামু, কর্মসূত্রে থাকতেন দেহরাদুনের প্রেমনগরে। সেখানকার এক জেনারেটর কোম্পানির কর্মচারী ছিলেন তিনি। ছবির ইউনিটের তরফ থেকে সকলেই এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। প্রযোজক সংস্থার তরফ থেকে রামুর পরিবারকে আর্থিক সাহায্যের কথাও জানানো হয়েছে। পুলিশ সূত্র থেকে জানা গেছে যে, জেনারেটরে তেল আছে কি না দেখতে গিয়ে রামুর গলার মাফলারটি জড়িয়ে যায় জেনারেটরের পাখার সঙ্গে। এর ফলে গুরুতর আহত হন রামু। তাকে দেহরাদুনের ম্যাক্স হসপিটালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে বাঁচানো সম্বভ হয়নি।

জানা গেছে, রামুর তিন ভাই ও এক বোন আছে। ছবির ইউনিটের তরফ থেকে সকলেই এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। প্রযোজক সংস্থার তরফ থেকে রামুর পরিবারকে আর্থিক সাহায্যের কথাও জানানো হয়েছে। দক্ষিণের ‘অর্জুন রেড্ডি’ সিনেমার রিমেক এই ছবিটি ২১ জুন বলিউডে মুক্তি পাবে।

Related Post