ভিডিও ভাইরালের ১২ ঘণ্টার মধ্যে সড়ানো হলো সেই বৈদ্যুতিক খুঁটি!

ভিডিও ভাইরালের ১২ ঘণ্টার মধ্যে সড়ানো হলো সেই বৈদ্যুতিক খুঁটি! মহাসড়কের ওপর বিদ্যুতের খুঁটি! বর্তমানে পৃথবীর প্রায় সব দেশে এটা অবাস্তব চিন্তা হলেও বাংলাদেশে এটাই বাস্তব। নরসিংদী জেলার শিবপুর থানার কারারচরে ঢাকা সিলেট মহাসড়কের প্রায় দশ ইঞ্চি ভেতরে একটি বিদ্যুতের খুঁটি ‘বীরদর্পে’ দাঁড়িয়ে ছিল। এদিকে সৈয়দ সায়েদুল হক সুমন নামে এক আইনজীবী ওই খুঁটির সামনে দাঁড়িয়ে সচেতনতামূলক একটি বক্তব্য দিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন।

এর পরে ভিডিওটি ফেসবুকে ব্যাপক সাড়া ফেলে। অবশেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরাল হওয়ার ১২ ঘন্টার মধ্যেই সেই খুঁটি মহাসড়ক থেকে সরিয়ে ফেলেছে কর্তৃপক্ষ। এদিকে এই প্রতিবেদন প্রকাশের আগ পর্যন্ত সেই ভিডিওটি ২১ হাজার লাইক, প্রায় ২ হাজার বার শেয়ার ও ৬১ হাজার ভিউ হয়। ভিডিওটিতে দেখা মহাসড়ক থেকে সেই খুঁটিটি ৫ ফিট দূরে বসানো হয়েছে।

সেই ভিডিওতে সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, ‘হায়! কেউই বিপজ্জনক খুঁটিটি সরানোর উদ্যোগ নিচ্ছেন না। দীর্ঘদিন ধরে খুঁটিটি রাস্তার ওপর এভাবে দাঁড়িয়ে আছে এবং সেখানে সড়ক বাতি না থাকায় ঝুঁকিও অনেক বেশি। যেকোনো সময় মহাসড়কের দ্রতগামী কোনো গাড়ির সঙ্গে ধাক্কা লেগে বড় ধরনের কোনো দুর্ঘটনাও ঘটে যেতে পারে।’

(Visited 295 times, 1 visits today)

Related Post

You may also like...