মাদারীপুরে প্রথম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ষ্টাফ রিপোর্টার- মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের গাজীরচর গ্রাম থেকে আজ সোমবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে রাবেয়া (৮) নামের এক প্রথম শ্রেণীর স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। পরিবারের সদস্যরা দাবি করেছে স্কুল ছাত্রীকে মেরে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কেন্দুয়া ইউনিয়নের গাজীরচর গ্রামের বাবুল মিয়া ছোট মেয়ে রাবেয়া মায়ের সাথে বাড়িতে থাকতো। সকালে রাবেয়াকে বাড়ি রেখে অন্যত্র চলে যায় ওর মা। দুপুরে বাড়ি এসে দেখে ঘরের পাশে আম গাছের সাথে রাবেয়ার ঝুলন্ত লাশ। পরে তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন এসে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়। রাবেয়া কলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ছিল।

স্কুল ছাত্রীর মামী মুকলী বেগম বলেন, মাকে নিয়ে নিজ বাড়িতে থাকতো রাবেয়া। আমার মনে হয় ঘরের সামনে একটি কলই ক্ষেতে ছেই তুলতে গেলে ক্ষেতের মালিক ওকে মাইরা গাছের সাথে ঝুলিয়ে রাখে। ক্ষেতের থেকে বাড়িতে আনার পথে ছেই পড়া ছিল। যে গাছের সাথে ঝুলিয়ে রাখছে সেখানেও ছেই পড়া ছিল এবং রাবেয়ার গায়ের জামার সাথে ছেই ছিল। সুষ্ঠ তদন্তের মাধ্যমে এই হত্যাকান্ডের বিচার চাই। মাদারীপুর সদর মডেল থানার ওসি মোঃ কামরুল হাসান বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে গেছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরে বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা। হত্যা হলে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

(Visited 402 times, 3 visits today)

Related Post

You may also like...